শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

আজকের মেধাবী তরুণরাই আগামীতে নেতৃত্ব দেবে : এনামুল হক শামীম

আজকের মেধাবী তরুণরাই আগামীতে নেতৃত্ব দেবে : এনামুল হক শামীম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, আজকের তরুণ প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামীদিনের বাংলাদেশকে নেতৃত্ব দেবে। কারণ বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দুতে রয়েছে তরুণ প্রজন্ম। তরুণ প্রজন্মের জন্য বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আজ শুক্রবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্টের উদ্যোগে জেলার কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ও তারই সুযোগ্য সন্তান আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে নতুন প্রজন্মকে একটি বিশ্বমানের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে আমরা ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করে চলেছি। আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে কাজ করে বলেই তরুণ প্রজন্ম আমাদের ভোটের মাধ্যমে ক্ষমতায় আনে।
তিনি বলেন, একজন রাজনীতিবিদ পরবর্তী ভোট নিয়ে ভাবেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তী প্রজন্ম নিয়ে ভাবেন। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান শামীম।

শরিয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট’র চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে ধর্ম বিষয়ক সচিব আনিসুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. কামাল উদ্দিন তালুকদার, শরিয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট’র মহাসচিব বিএম ইউসুফ আলী বক্তৃতা করেন।

অনুষ্ঠানে এসএসসি ও এসএসসি/সমমান পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ১৯ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!