তুষার বেপারী বিলাশপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি

45

রুপক চক্রবর্তী, শরীয়তপুর: তুষার বেপারী বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর জেলা শাখার আওতাধীন জাজিরা উপজেলা শাখার অন্তর্ভুক্ত বিলাশপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। সোমবার (২৯/০৭/২০১৯) দিবাগত রাতে জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী ও সাধারণ সম্পাদক হৃদয় মাদবরের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্য আগামী ১ বছরের জন্য বিলাশপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। উক্ত কমিটিতে তুষার বেপারী কে সভাপতি এবং মহম্মদ আলী জিন্নাহ কে সাধারন সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

তুষার বেপারী শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের রহিম উদ্দিন মালাই মৃধার কান্দি’র বেপারী বাড়ির সন্তান। তুষার বেপারীর বাবার নাম আবু হানিফ বেপারী, মায়ের
নাম শাহনাজ পারভীন। তুষার ১৯৯৮ সালে ১লা জানুয়ারী জন্মগ্রহণ করেন। তিন ভাইয়ের মধ্যে তিনি বাবা মায়ের ২য় সন্তান। পারিবারিক সূত্রেই তুষার মুজিব আদর্শে বিশ্বাসী এবং অনুপ্রানীত কারন তুষার বেপারী কাকা মোবারক আলী বেপারী সাবেক সভাপতি বিলাশপুর ইউনিয়ন আওয়ামিলীগ। তুষারের সাথে আলাপ কালে তিনি জানান সে কৈশোর কাল হতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাশীল এবং জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ বাংলাদেশ ছাত্রলীগের প্রতি তার অসীম ভালবাসা রয়েছে।

স্কুল জীবন থেকেই তুষার মুজিব আদর্শে উজ্জীবীত হয়ে ছাত্রলীগের সাথে জড়িত। তিনি
জাজিরা স্টাপল্টন সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে প্রাথমিক শিক্ষা ও জাজিরা স্টাপল্টন মাস্টার হাসন উদ্দিন ভূইয়া উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক শিক্ষায় শিক্ষিত হয়। এরপর তিনি জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ হতে উচ্চ মাধ্যমিক শিক্ষা গ্রহন করেন। বর্তমানে ঢাকাতে তিনি জাতীয় পলিট্যাকনিক ইন্সটিটিউটে কম্পিউটার বিভাগের শিক্ষার্থী। জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যায়ন কালে তিনি বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

তুষার বেপারী বলেন আমাকে বাংলাদেশ ছাত্রলীগ বিলাশপুর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত করায় আমার রাজনৈতিক অভিভাবক শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু কাকার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার রাজনৈতিক গুরু বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ফাহাদ হোসেন তপু, জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী ও সাধারণ সম্পাদক হৃদয় মাদবর কে। আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তার সঠিক মর্যাদা বজায় রেখে সততার পথ অনুসরণ করে, মুজিব আদর্শকে বুকে ধারন করে আমার দায়িত্ব পালন করে যাবো।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments