শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

জাজিরায় ডেঙ্গু জ্বরে স্কুল শিক্ষিকার মৃত্যু

জাজিরায় ডেঙ্গু জ্বরে স্কুল শিক্ষিকার মৃত্যু

শরীয়তপুরের জাজিরায় প্রাথমিক বিদ্যালয়ের বর্ষা আক্তার নামে এক স্কুল শিক্ষিকার ডেঙ্গু জ্বরে মৃত্যু হয়েছে।
মঙ্গলবার রাতে ঢাকার সাইনবোর্ড এলাকার প্রোএ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে বর্ষা আক্তার (২৬) মৃত্যু হয় বলে জানান স্বজন ও চিকিসকরা ।
বর্ষা শরীয়তপুরের জাজিরা উপজেলার জবর আলী আকন কান্দি গ্রামের মিজানুর রহমানের স্ত্রী এবং উপজেলার আহম্মদ মাদবর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা ডা. মাহমুদুল হাসান বলেন, গত ১৮ জুলাই বর্ষা আক্তারের জ্বর হন বলে পরিবারের সদস্যরা জানান। পরে ২৫ জুলাই তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এখানে পরীক্ষায় তার শরীরে ডেঙ্গু ধরা পড়লে তাকে ঢাকা পাঠানো হয়।
২৬ জুলাই বর্ষাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে আইসিও না পাওয়ায় তাকে ভর্তি করানো সম্ভব হয়নি, তাই গত শনিবার তাকে ঢাকার সাইনবোর্ড এলাকায় প্রোএ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে তাকে কয়েক দফায় রক্ত দেওয়া হয়। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢাকা থেকে আট জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জাজিরা তাদের গ্রামের বাড়ি চলে এসেছে।
বুধবার বিকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বর্ষার ৪ বছর ও দেড় বছরের দুই মেয়ে রয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!