নড়িয়া ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান

20

নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি, পরিবেশ রাখি পরিষ্কার, বন্ধ করি মশার বিস্তার, ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিষ্কার পরিছন্নতার বিকল্প নাই এ শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধে মাস ব্যাপী জনসচেতনতামুলক পরিস্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান শুরু হয়েছে। মশক নিধন অভিযান উপলক্ষ্যে নড়িয়া পৌরসভার আয়োজনে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নড়িয়া বাজার ও গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পৌরসভা চত্বরে গিয়ে শেষ হয়।
সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নড়িয়া পৌরসভা মেয়র মো: শহিদুল ইসলাম বাবু রাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী হাচান আলী রাড়ী, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম ফারুক, নড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মোঃ আলমগীর হোসেন, পৌরসভা প্যানেল মেয়র শহীদুল ইসলাম সরদার, কাউন্সিলর আঃ লতিফ বেপারী, মোহাম্মদ আলী, ছাত্তার খলিফা, আব্দুল হান্নান, সংরক্ষিত কাউন্সিলর মায়া বেগম, সেলিনা আক্তার, সনিয়া আক্তার প্রমুখ।
নড়িয়া পৌরসভার মেয়র মো: শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, মানুষের সু-স্বাস্থ্যের কথা চিন্তা করেই নড়িয়া পৌরসভার বিভিন্ন স্থানে আমাদের এই মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করছি। এডিস মশা যেন বিস্তার ঘটাতে না পারে সেই লক্ষ্যে আমাদের অভিযান চলবে। আমরা সকলে সচেতন হলে এডিস মশা নির্মূল করা সম্ভব। আসুন আমরা নিজেরা সচেতন হই এবং অন্যকে সচেতন করি-ডেঙ্গু মুক্ত দেশ গড়ি।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments