আজ মঙ্গলবার | ১৯ নভেম্বর, ২০১৯ ইং
| ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | সময় : সকাল ৯:৩৯

মেনু

শরীয়তপুরে ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন

শরীয়তপুরে ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় শোক দিবস পালন

শনিবার, ৩১ আগস্ট ২০১৯
৫:৪৭ পূর্বাহ্ণ
35 বার

ইসলামিক ফাউন্ডেশন শরীয়তপুরের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ৫ দিনব্যাপী ‘জাতীয় শোক দিবস’ পালন করা হয়।
১৫ আগষ্ট থেকে শুরু করে ১৬, ১৮, ১৯ ও ২০ আগষ্ট পর্যন্ত ৫ দিনব্যাপী শরীয়তপুর ইসলামিক ফাউন্ডেশন বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে এ জাতীয় শোক দিবস পালন করেন।
১৫ আগষ্ট ৭৭৩ টি শিক্ষাকেন্দ্রে, ৬টি মডেল মসজিদ পাঠাগার, ২৬টি রিসোর্স সেন্টার ও জেলা অফিসে জাতীয় পতাকা উত্তোলন, কোরআন পাঠ, দোয়া ও তবারক বিতরণ করা হয়। ১৬ আগষ্ট জুম্মার নামাজে সকল মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত এবং কেন্দ্রীয় মসজিদে তবারক বিতরণ করা হয়। ১৮ আগষ্ট জেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা, দোয়া, মিলাদ ও বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়। ১৯ আগষ্ট বিভিন্ন উপজেলায় ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা সভা, দোয়া, মিলাদ ও বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয় এবং ২০ আগষ্ট জেলা পর্যায়ে উপজেলার বিজয়ী প্রতিযোগীদের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, ৭-ই মার্চের ভাষন, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, আলোচনা সভা, দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসারগণ, চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা পর্যায়ের অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের শরীয়তপুর জেলা উপ-পরিচালক মোহাম্মদ ইদ্রিছ-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মামুন তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল মামুন শিকদার ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
সহকারী উপ-পরিচালক আ: রাজ্জাক রনির উপস্থাপনায় জেলা ও উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা, কর্মচারী, কেয়ারটেকার ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

error: Content is protected !!