আজ মঙ্গলবার | ১৯ নভেম্বর, ২০১৯ ইং
| ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | সময় : সকাল ৮:২০

মেনু

জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য ড. আমিনুল হক ভূইয়া

জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য ড. আমিনুল হক ভূইয়া

রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯
৬:১৭ পূর্বাহ্ণ
54 বার

রুপক চক্রবর্তী: ৩০শে আগস্ট শনিবার জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া উপাচার্য (ভারপ্রাপ্ত) হিসেবে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি ইনস্টিটিউটের অধ্যাপক এবং পরিচালক ছিলেন। ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বিশ্ববিদ্যালয়ে যোগদান করেই বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পাঞ্জলী অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার খোন্দকার তাহমিনা নিষাদ এলিন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন মো. ইমরান পারভেজ খান, প্রক্টর (ভারপ্রাপ্ত) মো. মারুফ হোসেন এবং পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো. মিজানুজ্জামান ফুল দিয়ে নবনিযুক্ত উপাচার্য (ভারপ্রাপ্ত)কে বরণ করে দেন। এছাড়াও ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. কাওসার আহমেদ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সনেট কুমার সাহা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান, আইন বিভাগের কো-অর্ডিনেটর আব্দুল করিম, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর মো. রহিম উদ্দিন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর জহুর-উজ-জামান আসিফ, মকফরউদ্দিন ছাত্র হোস্টেলের প্রভোস্ট মো. আমিমুল এহাসান এবং মনোয়ারা সিকদার ছাত্রী হোস্টেলের প্রভোস্ট শ্রাবণী মজুমদার ফুল দিয়ে বরণ করে নেন। এসময় অন্যান্য শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলের সাথে প্রাথমিক পরিচয়পর্ব ও কুশল বিনিময় শেষে উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার, ল্যাব এবং শ্রেণিকক্ষ পরিদর্শন করেন।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত  

error: Content is protected !!