দক্ষিণ আফ্রিকায় নিহত শরীয়তপুরের দুই যুবকের দাফন সম্পন্ন!!

202

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত শরীয়তপুরের দুই যুবকের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তাদের নিজ নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহতরা হলেন, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মহিসার ইউনিয়নের কাইচকুড়ি গ্রামের মৃত শহর আলী মাঝির ছেলে উজ্জল মাঝি (৩২) ও নড়িয়া উপজেলার কাপাশপাড়া গ্রামের ইব্রাহিম মোল্যার ছেলে আলম মোল্যা (৩৪)।
শনিবার (৩১ আগষ্ট) রাত ৮টায় দক্ষিণ আফ্রিকা থেকে নিহতের লাশ বাংলাদেশে এসে পৌচেছে। রোববার (১ সেপ্টেম্বর) সকালে নিহতদের নিজ নিজ গ্রামে এসে পৌছলে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে।
নিহত উজ্জল মাঝির ভাই মোক্তার মাঝি জানান, গত ২৫ আগষ্ট স্থানীয় সময় রাত ৮টার দিকে দক্ষিণ আফ্রিকার কেপটাউন থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে মাউসবেরী এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে স্থানীয় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন উজ্জল মাঝি ও আলম মোল্যা। উজ্জল মাঝি ১১ বছর ধরে দক্ষিণ আফ্রিকা গিয়ে ক্যাপটাউন শহরে মুদি দোকানের ব্যবসা করে আসছিলেন। আলম মোল্যা গত দেড় বছর যাবত দক্ষিণ আফ্রিকায় গিয়ে উজ্জলের দোকানে কাজ নেয়।
মোক্তার মাঝি বলেন, আমাদের মোটামুটি আর্থিক স্বচ্ছলতা থাকলেও আলম মোল্যা একেবারে হতদরিদ্র। দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ায় তার পরিবারে এখন উপার্জন করার মতো কেউ নেই। তার পরিবারের সাথে দাড়ানো এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আমি সরকারসহ সকলের প্রতি আহ্বান জানাই। সেই সাথে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments