শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

নড়িয়ায় পাগলের হাতে কৃষকের মৃত্যু

নড়িয়ায় পাগলের হাতে কৃষকের মৃত্যু

শরীয়তপুরে মানসিক রোগীর কাঠের আঘাতে বেলায়েত হোসেন ঢালী (৫৬) নামে এক কৃষক নিহত হয়েছেন। সোমবার দুপুরে নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নের সুরেশ্বর সমিতির ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বেলায়েত হোসেন ঢালী ওই ইউনিয়নের ইছাপাসা গ্রামের আমির হোসেন ঢালীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুরে বেলায়েত হোসেন ঘড়িসার ইউনিয়নের সুরেশ্বর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তিনি সুরেশ্বর সমিতির ঘাট জামে মসজিদের সামনে পৌঁছালে সুরেশ্বর গ্রামের আলাউদ্দিন মালতের ছেলে আমানউল্লাহ্ মালত (৩২) হঠাৎ পেছন থেকে তার মাথায় কাঠ দিয়ে আঘাত করেন। এতে তিনি সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানিয়েছেন আমানউল্লাহ্ মালত মানসিক রোগী (পাগল)।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, বেলায়েত হোসেন ঢালীর মাথায় পেছন থেকে আমানউল্লাহ্ মালত নামে এক ব্যক্তি কাঠ দিয়ে আঘাত করেন। এতে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তর জন্য তার মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!