আজ শনিবার, ১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ডামুড্যায় বাস দূর্ঘটনায় ৩ জন নিহত এবং ২৫ জন আহত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। এ সময় দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে জুলহাস নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় ডামুড্যা-শরীয়তপুর সদর সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫) ও দক্ষিণ ডামুড্যা গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে ইয়াকুব পাইক (৮০)। দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করতে গিয়ে মারা গেছেন ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে জুলহাস মোল্যা (২৮)।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে ডামুড্যা থেকে একটি বাস দ্রুতগতিতে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। ডামুড্যা খেজুরতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন কামরুজ্জামান এবং পরে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার সময় মারা যান ইয়াকুব। দুর্ঘটনায় নিহত ও আহতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। এছাড়া বাসে থাকা অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।
দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মো. মোহাইমিনুল ইসলাম বলেন, কামরুজ্জামান ও ইয়াকুব দূর্ঘটনায় মারা যান। দুর্ঘটনা কবলিতদের উদ্ধার করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জুলহাস। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!