আজ বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯ ইং
| ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সময় : রাত ১০:৪৭

মেনু

শরীয়তপুরে নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠা বার্ষিকী

শরীয়তপুরে নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠা বার্ষিকী

মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯
৬:৩৯ পূর্বাহ্ণ
2242 বার

সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৬ বছর উদযাপন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে ও আলোচনার মধ্যে দিয়ে পালন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সভাপতি সোহেল মুন্সীর সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক সোহাগ খান সুজনের পরিচালনায় ১লা ডিসেম্বর রবিবার সন্ধা ৬ টায় শরীয়তপুর কোর্টে নিরাপদ সড়ক চাই(নিসচা)’র অস্থায়ী কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালিত হয়েছে।
এ সময়ে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সভাপতি সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া, নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি হাসান মাসুদ খান, যুগ্ন-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব সুমন, প্রচার সম্পাদক রূপক চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক মুহসীন রেজা রিপন, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, অর্থ সম্পাদক আজিজুর রহমান, সদস্য জিল্লুর রহমান, বিপ্লব হাসান হৃদয়, রিপন সাধু, সুপ্তা চৌধুরী প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সম্প্রতি কতিপয় কিছু স্বার্থন্নেষী অসাধু পরিবহন মালিক, নেতা, ব্যবসায়ী, শ্রমিক, মধ্যসত্তভোগী তার গলায় জুতোর মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে তীব্র নিন্দা জানাই।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments




শরীয়তপুর হানাদার মুক্ত দিবস আজ
১১ ডিসেম্বর ২০১৯ 311 বার

  • সর্বশেষ প্রকাশিত  
  • সর্বাধিক পঠিত