আজ বৃহস্পতিবার| ৩০ জানুয়ারি, ২০২০ ইং| ১৭ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

শরীয়তপুরে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক

বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯ | ৬:১৪ পূর্বাহ্ণ | 3703 বার

শরীয়তপুরে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক

সাম্প্রতিক কালে দেশে পেয়াজের মূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাওয়ায় ৩ ডিসেম্বর সোমবার হতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে শরীয়তপুর জেলায় প্রতি কেজি ৪৫ টাকা দরে পেয়াজ বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের।
উক্ত উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ এবং জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজী।
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সোমবার (৩ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত পেয়াজ বিক্রি করা হয়। পেয়াজের সরবরাহ সাপেক্ষে একেক দিন জেলার এক এক স্থানে পেয়াজ বিক্রি করা হবে। শরীয়তপুর জেলায় বাজারে দেশি পেয়াজ ১৮০-২০০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। এ জেলায় প্রথম কিস্তিতে ২০০০ জন ব্যক্তির মাঝে ন্যায্য মূল্যে প্রতি কেজি ৪৫ টাকা দরে পেয়াজ বিক্রির সিদ্ধান্ত গ্রহণ করায় প্রধানমন্ত্রী ও বাণিজ্যমন্ত্রীর প্রতি জেলা প্রশাসক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, দেশি পেয়াজ সরবরাহ বৃদ্ধি পেলে অল্প কিছুদিনের মধ্যে পেয়াজের মূল্য নিয়ন্ত্রণে চলে আসবে এবং বাজারে স্থিতিশীলতা ফিরে আসবে। তিনি ব্যবসায়ীদেরকে বাজারমূল্য স্থিতিশীল রাখার জন্য অনুরোধ জানান।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!