আজ বৃহস্পতিবার| ৩০ জানুয়ারি, ২০২০ ইং| ১৭ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

নড়িয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরনে পানিসম্পদ উপমন্ত্রী

রবিবার, ২৯ ডিসেম্বর ২০১৯ | ৬:২৮ পূর্বাহ্ণ | 56 বার

নড়িয়ায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরনে পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুরের নড়িয়ায় বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে ৪৯তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুর সাড়ে ১২ টায় নড়িয়া বিহারী লাল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।
এ সময় একেএম এনামুল হক শামীম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই ক্রীড়া প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছো সবাইকে আগামী ইংরেজী নববর্ষের শুভেচ্ছা এবং যারা জয়ী হয়েছো তাদেরকে অভিনন্দন। তবে যারা জয়ী হতে পারনি তোমাদেরও নিরাশহ ওয়ার কিছু নাই। চেষ্টা চালিয়ে যাও তোমরাও একদিন বিজয় অর্জন করবে। এজন্য বেশি বেশি প্রাকটিস করতে হবে। আর আগামী বছর এই অনুষ্ঠানটি আরো জাকজমকভাবে করবো।
এ সময় তিনি নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ে একটি চার তলা ভবন দেয়ার ঘোষণা দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো: সাইফুর ইসলাম, উপজেলা আওয়ীলীগের সভাপতি হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার, জেলা আওয়অমীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক খবিরুজ্জামান বাচ্চু মাদবর, মোক্তারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, ঘড়িসার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, বিহারী লাল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিন্টু চন্দ্র, জেলা পরিষদের সদস্য মো: আলমগীর হোসেন, উপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন মাষ্টারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!