আজ বৃহস্পতিবার| ৩০ জানুয়ারি, ২০২০ ইং| ১৭ মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

জেএসসিতে জেলায় শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

বুধবার, ০১ জানুয়ারি ২০২০ | ৬:৫৯ পূর্বাহ্ণ | 238 বার

গতকাল ৩১ ডিসেম্বর মঙ্গলবার প্রকাশিত ২০১৯ সালের জেএসসি পরীক্ষার ফলাফলে জেলার শ্রেষ্ঠত্ব ধরে রাখলো শরীয়তপুরের ঐতিহ্যবাহী মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। এ শিক্ষা প্রতিষ্ঠানটি বরাবরের ন্যায় এ বছরেও জেএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাস করার কৃতিত্ব দেখিয়েছে। প্রতিষ্ঠানটি থেকে এ বছর মোট ৩৯৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ শিক্ষার্থী পাসসহ ৬৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এছাড়া বাকি শিক্ষার্থীরাও উত্তীর্ণ হয়েছে। গতকাল ফলাফল প্রকাশিত হওয়ার সাথে সাথে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক মন্ডলীরা উল্লাসে মেতে ওঠে।
প্রতিষ্ঠানটির সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোঃ ফরিদ আল হোসাইন বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এ সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অবিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরো আন্তরিক হওয়ার নির্দেশনা দেন। এ কৃতিত্বে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আনন্দে কৃতি শিক্ষার্থীদের নিজ হাতে মিষ্টি খাওয়ান।
কৃতি শিক্ষার্থীরা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমরা আজ যে কৃতিত্ব অর্জন করেছি, তা আমাদের অধ্যক্ষ স্যারসহ সকল শিক্ষকদের সঠিক ও নিয়মিত পাঠদান, আমাদের মনোযোগ ও অবিভাবকদের নিরলস চেষ্টা ও পরিশ্রম। এছাড়া শিক্ষার্থীরা অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এ কে এম শহীদুল হকের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

:: সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Google+
Google+
Email this to someone
email
Print this page
Print

মন্তব্য

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা
error: Content is protected !!