শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকা নতুন সভাপতি চঞ্চল ও সেক্রেটারি আতাউর

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকা নতুন সভাপতি চঞ্চল ও সেক্রেটারি আতাউর

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নতুন কার্য নির্বাহী কমিটিতে যুগান্তরে মোজাম্মেল হক চঞ্চল সভাপতি ও সমকালের আতাউর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় রয়েল হল পার্টি সেন্টারে অনুষ্ঠিত সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভায় সদস্যরা সর্বসম্মতভাবে দুই বছরের জন্য এই নেতৃত্ব নির্বাচন করেন।
২০২০-২১ সালের জন্য ২৭ সদস্যের কার্য নির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের বেনজীর আহমেদ, চ্যানেল আইয়ের রেজাউল হক রেজা, প্রথম আলোর রোজিনা ইসলাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের আনিছুর রহমান ও নয়া দিগন্তের মনির হোসেন। যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন আমার সংবাদের আসাদুজ্জামান আজম ও বাসসের মহসিন বেপারী। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন চেঞ্জ টিভির মহিউদ্দিন তুষার ও সহ-সাংগঠনিক সম্পাদক হয়েছেন দেশ টিভির সাব্বির আহমেদ।
কমিটির অপর পদগুলোর মধ্যে অর্থ সম্পাদক গণমুক্তির সাহাদাত হোসেন শাহীন, দপ্তর সম্পাদক সংবাদ মোহনার ফেরদৌস আহমেদ রূপক, সমাজ কল্যাণ সম্পাদক ইন্ডিপেন্টেড টিভির সৈয়দ গাফ্ফার মাহমুদ তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এটিএন নিউজের মনির হোসেন তপু, ক্রীড়া সম্পাদক আমার সংবাদের রাজীবুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক একই পত্রিকার মাহমুদ হাসান শাকুরি এবং নারী সম্পাদক পদে বৈশাখী টিভির ফারহানা যুথী নির্বাচিত হয়েছেন।
কার্য নির্বাহী কমিটির নির্বাচিত ৮ সদস্য হলেন-ডেইলি ইন্ডিপেন্টেড পত্রিকার রফিকুল ইসলাম আজাদ, চ্যানেল আইয়ের রাজু আলীম, যুগান্তরের কেএম আজিজুর রহমান, বাসসের সাজ্জাদ হোসেন সবুজ, অর্থকণ্ঠের বোরহান উদ্দিন, বাংলাদেশের আলোর কাঞ্চন কুমার দে, বিজয় টিভির শাহেদ খান ও সংবাদ মোহনার আলী মুবিন।
কমিটির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কেএম আজিজুর রহমান নতুন কার্য নির্বাহী কমিটি ঘোষনা করলে সাধারণ সদস্যরা তা কণ্ঠভোটে পাস করেন।
এর আগে বিদায়ী কমিটির সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে দ্বিবার্ষিক সাধারণ সভার প্রথম পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি, বিশেষ অতিথি ছিলেন যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব আনিছুর রহমান এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও ইন্সুরেন্স ফোরামের সভাপতি বিএম ইউসুফ আলী।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!