সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং

নড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু

নড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে ২জনের মৃত্যু

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দি‌কে করোনা উপসর্গ নিয়ে মশুরা গ্রামে নিজ বা‌ড়িতে ৫৩ বছর বয়‌সী এক নারীর মৃত্যু হয়। তিনি আগে থেকেই বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। গত ১৪ এপ্রিল সন্ধ্যায় করোনা উপসর্গ নিয়ে ওই নারীর ভাই এর মৃত্যু হয়েছিল। ইতিমধ্যে তার করোনা রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। তাই ধারনা করা হচ্ছে ওই নারী করোনা আক্রান্ত ছিলেন না। তাই স্বাভাবিক নিয়মেই তার দাফন সম্পন্ন করা হয়েছে। তবে কয়েকদিনের মাথায় একই পরিবারের দুজনের মৃত্যুতে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এর আগে শুক্রবার (১৭ এ‌প্রিল) সকালে উপ‌জেলার চামটা ইউ‌নিয়নে করোনা উপসর্গ নিয়ে ১৮ বছরের এক যুবক মারা গেছে। নিহতের নমুনা সংগ্রহ ক‌রে আই ই ডি সি আরে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই এলাকার কয়েক‌টি বা‌ড়ি সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নি‌র্দেশ দি‌য়ে‌ছে স্বাস্থ্য বিভাগ।

‌বিষয়‌টি নি‌শ্চিত করে‌ উপজেলা প্রশাসনের পক্ষ হতে জানান হয়েছে,  ওই পরিবারের বাকি সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। নিহতের মরদেহ ইসলামিক ফাউনেশন কর্তৃক গ‌ঠিত ক‌মি‌টি দ্বারা দাফন করা হ‌বে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!