মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ইং, ১৬ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ইং, ১৬ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ইং

ডামুড্যায় শুভ সংঘের উপহার সামগ্রি পেল পত্রিকার হকাররা

ডামুড্যায় শুভ সংঘের উপহার সামগ্রি পেল পত্রিকার হকাররা
ডামুড্যায় শুভ সংঘের উপহার সামগ্রি পেল পত্রিকার হকাররা

করোনার কারণে কর্মহীন হয়ে খাদ্যসংকটে পড়া পত্রিকা হকার পরিবারের পাশে দাঁড়িয়েছেন শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলা শাখা শুভসংঘের বন্ধুরা। তাদের হাতে তুলে দেওয়া হয় চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ছোলা বুট, বুসি, চিনি সহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী। দৈনিক কালের কন্ঠ শুভ সংঘের শুভ কাজে সবর পাশে এই স্লোগানে এই উপহার সামগ্রী বিতরণ করেন তারা।

শনিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১২ টায় কালেরকন্ঠ উপজেলা অফিসের সামনে থেকে এই উপহার সামগ্রি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা শুভ সংঘের সভাপতি ফজলে রাব্বি, সাংগঠনিক সম্পাদক ফয়সাল কাজী সহ কমিটির সদস্য বৃন্দুরা।

উপজেলা কমিটির সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম বলেন, করোনা ভাইরাসের কারণে দেশে এখন সকল কাজ কর্ম বন্ধ রয়েছে। প্রতিদিন কাক ডাকা ভোরে তারা (পত্রিকার হকার) আমাদের হাতে পত্রিকা পৌছে দিত। কিন্তু দেশের এই ক্লান্তিকর পরিস্থিতিতে এমন একটা অবস্থা হয়ে দাড়িয়েছে আমরা পত্রিকা পাই না। এতে করে পত্রিকা সাথে যারা জরিত তারা করজম হারিয়েছে। এখন বেকার হয়ে রয়েছে। এরে অন্য কাজও করতে পারছে না।

ডামুড্যা উপজেলা দৈনিক কালেরকন্ঠ উপজেলা প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান বলেন, করোনা ভাইরাসের কারণে আমাদের পর্যন্ত পত্রিকা আসে না। এতে করে পত্রিকার ব্যবসায়ীরা ও তাদের সাথে রিলেটিভ সকলে ই বেকার অবস্থায় আছে। এতে করে শুভ সংঘের সকল বন্ধুদের ধন্যবাদ দেওয়া ছাড়া আর কিছু ই নেই। তারা এই দূর সময়ে শুভ সংঘের তাদের পাশে উপহার সামগ্রি নিয়ে দাড়িয়েছে।

পত্রিকার হকার সুমন বলেন, অনেক দিন যাবত ডামুড্যায় পত্রিকা বন্ধ রয়েছে। এতে করে আমরা বেকার হয়ে রয়েছি। প্রতিদিন ভোরে আমরা মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে পত্রিকা দিয়ে আসি। কিন্তু দেশের এই পরিস্থিতিতে আমাদের খোঁজ কেউ নেয়নি। তাই এই উপহার সামগ্রী পেয়ে আমাদের কিছুটা হলেও উপকার হলো।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!