বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং

কৃষকের পাঁকা ধান কেটে দিলো নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগ কর্মীরা

Auto Draft
কৃষকের পাঁকা ধান কেটে দিলো নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগ কর্মীরা

শরীয়তপুরের নড়িয়ায় কৃষকের পাকা ধান কেটে দিচ্ছে নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা। করোনাভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ব্যাপকভাবে ধান কাটার শ্রমিক সংকট দেখা দেওয়ায় এই উদ্যোগ নিয়েছে নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগ।

বৃহষ্পতিবার (২৩ এপ্রিল) সকালে নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের ২০ সদস্যের একটি দল নড়িয়া উপজেলার নলতা গ্রামের লাল মিয়া সরদার নামে এক কৃষকের ধান কেটে দেয়।

এসময় নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মী ইমরান খালাসি, আলামিন মোড়ল, আলামিন বেপারী, সিহাব নির্জন, শাহিন আলম, সম্রাট, আলামিন হাওলাদার, শাহ আলম, রাশেদ, ইসান, কামরুল, সাজেন, কে এম ধ্রুব, আব্দুল্লাহ, সুব্রত, মিরাজ উপস্থিত ছিলেন।

কৃষক লাল মিয়া সরদার বলেন, ‘জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম। এসময় নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগের লোকজন আমার ক্ষেতের ধান কেটে বাসায় পৌঁছে দিয়েছে, এতে আমার খুব উপকার হয়েছে। আমি নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ জানাই।’

নড়িয়া উপজেলার স্কুল বিষয়ক সম্পাদক ইমরান খালাসী বলেন, বর্তমানে করোনা ভাইরাসের কারণে কৃষক ধান কাটতে পারছে না, আমরা সেটা জানতে পেরে নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ধান কেটে তাদের বাসায় পৌছে দেই।

শিহাব নির্জন বলেন, দেশের ক্রান্তিলগ্নে আমরা নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ কৃষকের পাশে দাড়াই, আজ এক কৃষকের ধান কেটে দেই আর আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!