বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং

সাংসদ অপুর নির্দেশে করোনা প্রতিরোধে যুবলীগ নেতা আয়নালের বিভিন্ন কার্যক্রম

Auto Draft
সাংসদ অপুর নির্দেশে করোনা প্রতিরোধে যুবলীগ নেতা আয়নালের বিভিন্ন কার্যক্রম

সারাবিশ্বে বর্তমানে অতিপরিচিত নাম নভেল করোনা ভাইরাস। যার সংক্ষিপ্ত নাম কোভিট-১৯।
ইতিমধ্যে বাংলাদেশও মারাত্মক ভাবে আঘাত করেছে এ ভাইরাস। সারাদেশে করোনা ভাইরাস আতঙ্ক বিরাজমান। সারাদেশের ন্যায় শরীয়তপুরেও বিরাজ করছে এই আতঙ্ক কেননা বাংলাদেশের যে কয়টি জেলা করোনা ভাইরাসে ঝুকিপূর্ণ তার মধ্যে একটি হলো শরীয়তপুর জেলা।
সেই মহামারী করোনা ভাইরাসের আক্রমণ হতে সাধারন জনগনকে সচেতন করতে কাজ করে চলেছেন শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, রুদ্রকর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আয়নাল ফকির।
শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে যুবলীগ নেতা আয়নাল ফকির করোনা ভাইরাস মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ৪,৭,৮ নং ওয়ার্ডে বুধবার (২২শে এপ্রিল) সকাল ১০ টা হতে বিকাল পর্যন্ত সচেতনতা মূলক মাইকিং ও জীবানুনাশক স্প্রেশ কার্যক্রম পরিচালিত করেছেন। যুবলীগ নেতা আয়নাল ফকিরের করোনা মোকাবিলায় এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।
উক্ত কার্যক্রমে সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল ফকিরের উদ্যোগে আরো উপস্থিত ছিলেন রুদ্রকর ইউনিয়ন
যুবলীগের সহ-সভাপতি আফজাল মোল্লা, যুগ্ম সম্পাদক কাসেম সরদার, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওসমান মাদবর, এবং সাংগঠনিক সম্পাদক ফারুক, ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!