সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং

নড়িয়াতে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নড়িয়াতে করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

করোনাভাইরাস থেকে বাঁচতে এবং দেশের মানুষকে সচেতন করতে শরীয়তপুরের নড়িয়াতে উপজেলা ছাত্রলীগ পদ্মা নদীর ডান তীর রক্ষা বাঁধে নিয়োজিত শ্রমিকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে।।

আজ সোমবার সকাল ১০টায় পূর্ব নড়িয়া, মুলফৎগঞ্জ ও সাধুর বাজার এলাকায় কর্মরত প্রায় শতাধিক শ্রমিকের মাঝে এই স্যানিটাইজার বিতরণ করেন নড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব।
এসময় তিনি বলেন, নদী রক্ষা বাঁধের শ্রমিকরা আমাদের ভাই, তাদের স্বাস্থ্যর দিকে লক্ষ্য রাখা আমাদের দায়িত্ব। তাই মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম ভাইয়ের নির্দেশে আমি শ্রমিকদের মাঝে এই হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করি।।

সকল সাধারণ মানুষের মাঝে করোনা থেকে বাঁচতে পরিস্কার-পরিচ্ছনতা দূরত্ব বজায় রেখে চলতে হবে এবং সাবান দিয়ে হাত-মুখ পরিস্কার করতে হবে-এমন পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, এর আগে নড়িয়া উপজেলা ছাত্রলীগ করোনা ভাইরাসের কারনে ধান কাটার শ্রমিক সংকট থাকায় কয়েক দফায় অসহায় কৃষকের ধান কেটে তাদের বাসায় পৌঁছে দিয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!