সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং, ২৯ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ জিলক্বদ, ১৪৪১ হিজরী
সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং

৫০০ অসহায়‌দের খাদ্য সহায়তা দি‌লেন আমে‌রিকা প্রবাসী দম্প‌তি

৫০০ অসহায়‌দের খাদ্য সহায়তা দি‌লেন আমে‌রিকা প্রবাসী দম্প‌তি
৫০০ অসহায়‌দের খাদ্য সহায়তা দি‌লেন আমে‌রিকা প্রবাসী দম্প‌তি

করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। প্রতিনিয়ত করোনায় আক্রান্ত হচ্ছে মানুষ এবং মৃত্যু হচ্ছে অনেকের। ঘরবন্দি খেটে খাওয়া মানুষগুলো কাজ না করতে পেরে কর্মহীন হ‌য়ে পড়েছেন। গরীব, দুস্থ ও অসহায় পরিবারের নিত্যপ্রয়োজনীয় খাবার সংকট দেখা দিয়েছে।

এমতাবস্থায় শরীয়তপুরের ন‌ড়িয়া উপ‌জেলার ভুমখাড়া ইউনিয়‌নের ৫০০ গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আমে‌রিকা প্রবাসী দম্প‌তি ফজলুর রহমান খান ও তার স্ত্রী নাস‌রিন খান।

বৃহস্প‌তিবার (০৭ মে) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে ন‌ড়িয়া উপ‌জেলার ভূমখাড়া ইউনিয়‌নের ভূমখাড়া তা‌দের নিজ গ্রা‌মের ঐতিহ্যবাহী খান বাড়িতে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা। খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে ১০ কে‌জি চাল, ২ কে‌জি ডাল, ২ কে‌জি আলু, ২ কে‌জি পেঁয়াজ ও ২ টি সাবনও দেয়া হ‌য়ে‌ছে।

এ সময় ন‌ড়িয়া উপ‌জেলা সা‌বেক চেয়‌ারম্যান আব্দুল ওয়াহাব বেপারী, আমেরিকা প্রবাসীর বড় ভাই লিয়াকত আলী খান, সমাজ‌সেবক খান মোহাম্মদ নেছার, অ্যাড‌ভো‌কেট আব্দুল মা‌লেক ও স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক খাদ্য সহায়তা পাওয়া ভূমখাড়া এলাকার এক বাসিন্দা জানান, করোনাভাইরাসের কারণে ঘরবন্দি। ঘরে খাবার নেই। ফজলুর রহমান খান ও তার স্ত্রী নাস‌রিন খান আমা‌দের খাদ্য সহায়তা দি‌য়ে সহ‌যো‌গিতা ক‌রে‌ছে। আল্লাহ্ তা‌দের ভা‌লো রাখুক।

আ‌মেরিকা প্রবাসী ফজলুর রহমান খান মু‌ঠো‌ফো‌নে জানান, আমি ও আমার স্বামী, দুই ছে‌লে দীর্ঘ বছর ধরে আমে‌রিকা থা‌কি। কিন্তু আমে‌রিকায় ক‌রোনা সংক্রম‌নে প্রায় সা‌ড়ে ৭২ হাজার মানুষ মারা গে‌ছে। আমা‌দের বাংলা‌দেশি অনেক ভাই-‌বো‌নের‌া মারা গে‌ছেন। তাই এই সংকটময় অবস্থায় সক‌লের দোয়া চাই। পাশাপা‌শি নিজ জন্মভু‌মি ভূমখাড়া এলাকার অসহায় মানু‌ষের সামান্য সহযোগিতা করতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছি। গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। করোনাভাইরাসের কারণে দেশের সংকটময় সময় বিত্তবান মানুষদের ত্রাণসামগ্রী নিয়ে এগিয়ে আসা উচিত।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!