আজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সবজি বীজ বিতরণ করলেন পুলিশ সুপার

শরীয়তপুরে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষ থেকে সবজি বীজ বিতরণ করলেন পুলিশ সুপার
এস. এম. আশরাফুজ্জামান। সোমবার (১১ই) দুপুর ০১:০০ ঘটিকায় শরীয়তপুর পালং থানাধীন চিতলিয়া ইউনিয়ন এলাকার কৃষক-কৃষানীসহ বিভিন্ন পরিবারকে শাক-শবজি চাষে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস‍্য জনাব ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে এক শতাধিক পরিবারের মাঝে ঢেড়স, শসা, ঝিঙা, ধুন্দল, কুমড়া, ডাটাশাক ও পুঁইশাকের বীজ বিতরণ করলেন পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সম্প্রতি কোনো জমি যাতে অনাবাদি না থাকে সেই লক্ষ্যে সারা দেশে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণের অংশ হিসেবে শরীয়তপুরে শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস‍্য জনাব ইকবাল হোসেন অপুর পক্ষ থেকে পালং থানা এলাকার কৃষক-কৃষানীসহ বিভিন্ন পরিবারের মাঝে বিভিন্ন ধরনের বীজ বিতরণ করা হচ্ছে এবং পর্যায়ক্রমে জেলার সকল উপজেলার কৃষকদের মাঝে এ বীজ সহায়তা প্রদান করা হবে, যাতে করে কোন কৃষি জমিই খালি না থাকে। করোনা দুর্যোগে সবাই যেন নিজ নিজ উদ‍্যোগে সবজি চাষাবাদ করে খেতে পারে এবং সকলেই যেন তাঁদের বাড়ির আঙিনায় খালি জমিতে শাক-শবজি চাষাবাদ করে। এবং কৃষির উন্নয়ন হলে, দেশ সমৃদ্ধি ও উন্নয়ন হবে।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুর রব মুন্সী, সাবেক মেয়র, শরীয়তপুর পৌরসভা ও সাবেক সভাপতি, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ, ডা. মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুর, আসমা আক্তার, সদস্য, জেলা পরিষদ, শরীয়তপুর, আলমগীর হোসেন মুন্সী, বিজ্ঞ জিপি, শরীয়তপুর কোর্ট, সাবিনা ইয়াসমিন, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, শরীয়তপুর সদর, জনাব আলমগীর হোসেন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা, এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সভাপতি, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ, গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক, সহ সভাপতি হারুন হাওলার, ফাহাদ হোসেন তপু, সহ সভাপতি ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাবু, পৌরসভা যুবলীগের প্রচার সম্পাদক অতনু ঘটক চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জিল্লুর রহমান সবুজ, ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন, সোহান হাওলাদার, আদনান শামীম, অভি সহ শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈনিত নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।