আজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শরীয়তপুরে কৃষকের পাকাধান কেটে ঘরে তুলে দিল সদর উপজেলা যুবলীগ

বিশ্ব মহামারীর এই ক্রান্তিলগ্নে করোনার ভয়াল গ্রাসে আক্রমনিত জাতির এই দুঃসময়ে প্রকৃতির ধারাবাহিকতায় মাঠে পেকে গেছে কৃষকের মাথার ঘাম পায়ে ফেলে কষ্ট করে উৎপাদনকৃত ধানঁ। কিন্তু ফসল ঘরে তুলতে শ্রমিক ও আর্থিক সংকটে ভুগছে কৃষকরা। কৃষকের ঘাম ঝাড়ানো একটি ধানঁ যাতে নষ্ট না হয়, সেই লক্ষ্যে কৃষকদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশের বহু স্থানে কৃষকের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনগুলো।

শরীয়তপুরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শরীয়তপুর-১ সাংসদ ইকবাল হোসেন অপুর অনুপ্রেরণায় শ্রমিক সংকটে থাকা অসহায় কৃষকের পাশে এসে দাড়িয়েছে বাংলাদেশ আওয়ামীলী যুবলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখা। বুধবার (১৩ই মে) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল সার্বিক তত্ত্বাবধানে সদর উপজেলা যুবলীগের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলার সদর উপজেলার ডোমসার ইউনিয়নের কৃষক মর্তুজা আলী মাদবরের ৪০কাঠা জমির পাকাধান কেটে ঘরে তুলে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শরীয়তপুর
জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সাধারন সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হোসেন সরদার,
সহ-সভাপতি সুরুজ খান সহ-সভাপতি ফরহাদ খান, সহ-সভাপতি রানা পাহাড়, সাংগঠনিক আয়নাল ফকির, ক্রিয়া সম্পাদক রাহাত, দপ্তর পিন্টু, ডোমসার যুবলীগের সভাপতি রফিক মাদবর, শৌলপাড়া যুবলীগের সাধারন সম্পাদক লিখন সহ প্রমুখ।