বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং, ২৫ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০ ইং

চামটায় চারশ’ দরিদ্র পরিবারের মধ্যে পেশাজীবীদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

চামটায় চারশ’ দরিদ্র পরিবারের মধ্যে পেশাজীবীদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের ৪০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে চামটার শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি এই কার্যক্রমের উদ্বোধন করেন।

ওই সময়ে তিনি বলেন, চলমান সংকটে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর পাশে রয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি নড়িয়া-সখিপুরের অসহায় মানুষের পাশে রয়েছেন। চলমান সংকটে একজন মানুষও না খেয়ে থাকবে না। সবার পাশে তিনি রয়েছেন।

ঢাকায় বসবাসরত চামটা ইউনিয়নের পেশাজীবী বাসিন্দারা এ ত্রাণ বিতরণের আয়োজন করেন। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে চামটা ইউনিয়নের সন্তান শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. ফারুক হোসেন শেখ, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ইউসুফ হোসেন সুজন, সমবায় অধিদপ্তরের যুগ্ম নিবন্ধক আবুল খায়ের হিরু, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী নাসির উদ্দিন বাদল মীরমালত, চামটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম বাচ্চু হাওলাদার উপস্থিত ছিলেন।

স্থানীয় নেতাদের মধ্যে নড়িয়া উপজেলা চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান আলী রাড়ি, সাধারণ সস্পাদক হাসানুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি নুরল ইসলাম খোকন, চামটা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবু বাক্কার ছৈয়াল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ শহীদুল ইসলাম ও চামটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়িসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!