বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত, সুস্থ্য ৮ জন

শরীয়তপুরে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত, সুস্থ্য ৮ জন

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ রোববার
(৩১ই মে) শরীয়তপুর জেলায় আরো ৪জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ৮জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য সন্ধ্যার পরে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১২৫জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ৮জন সহকারে মোট ৫৪জন এবং মোট মারা গিয়েছে ৩জন।

করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার ৩জন। যার মধ্যে জাজিরা পৌরসভার ২জন ও সেনেরচর ইউনিয়নের ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীর দুজন স্থানীয় ভাবে সংক্রমণিত এবং দুজন সম্প্রতি সময়ে ঢাকা থেকে এসেছে। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ৮জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। এই ৮জন রোগী শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন, জাজিরা উপজেলার ৩জন ডামুড্যা উপজেলার ১জন এবং নড়িয়া উপজেলার ১জন। গত ২৭ই মে এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং ৮জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার ৩জন। যার মধ্যে জাজিরা পৌরসভার ২জন ও সেনেরচর ইউনিয়নের ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীর দুজন স্থানীয় ভাবে সংক্রমণিত এবং দুজন সম্প্রতি সময়ে ঢাকা থেকে এসেছে। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ৮জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। এই ৮জন রোগী শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন, জাজিরা উপজেলার ৩জন ডামুড্যা উপজেলার ১জন এবং নড়িয়া উপজেলার ১জন। গত ২৭ই মে এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো। ইতিমধ্যে অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ২৭৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ২৪৯২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১২৫ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১২৫ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৩৭জন, জাজিরা উপজেলার ১৮জন এবং ডামুড্যা উপজেলায় ২৬জন এবং নড়িয়া উপজেলায় ২০ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ১৩জন এবং গোসাইরহাট উপজেলায় ১১জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে দুইজন নড়িয়া উপজেলার এবং একজন ডামুড্যা উপজেলার। সুস্থ হয়েছেন মোট ৫৪ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!