বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে ২জন চিকিৎসক সহ আরো ১৬জন করোনা আক্রান্ত

শরীয়তপুরে ২জন চিকিৎসক সহ আরো ১৬জন করোনা আক্রান্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে।  বৃহস্পতিবার (০৪ই জুন) শরীয়তপুর জেলায় ২জন চিকিৎসক সহ আরো ১৬জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত আরো ৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১৫৫জন। যার মধ্যে আজকের ৬জন সুস্থ রোগী সহ সুস্থ হয়েছে মোট ৬৮জন এবং মোট মারা গিয়েছে ৩জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১৬জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৫জন। যারমধ্যে শরীয়তপুর সদর পৌরসভার ৩জন, চিকন্দী ইউনিয়নের ১জন, আংগারিয়া ইউনিয়নের ১জন। জাজিরা উপজেলার ৩জন। যারমধ্যে জাজিরা পৌরসভার ১জন, সেনেরচর ইউনিয়নের ১জন, বড়কান্দি ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার ৩জন। যারমধ্যে ভেদেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ১জন, আরশিনগর ইউনিয়নের ১জন, মহিষার ইউনিয়নের ১জন, নড়িয়া উপজেলার ১জন। তিনি হলেন নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। ডামুড্যা পৌরসভার ১জন, গোসাইরহাট উপজেলার ৩জন। যারমধ্যে ইদিলপুর ইউনিয়নের ২জন এবং নাগেরপাড়া ইউনিয়নের ১জন। অদ্য পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত জেলার জাজিরা উপজেলার ৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ১৬জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে।
অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১৬জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৫জন। যারমধ্যে শরীয়তপুর সদর পৌরসভার ৩জন, চিকন্দী ইউনিয়নের ১জন, আংগারিয়া ইউনিয়নের ১জন। জাজিরা উপজেলার ৩জন। যারমধ্যে জাজিরা পৌরসভার ১জন, সেনেরচর ইউনিয়নের ১জন, বড়কান্দি ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার ৩জন। যারমধ্যে ভেদেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ১জন, আরশিনগর ইউনিয়নের ১জন, মহিষার ইউনিয়নের ১জন, নড়িয়া উপজেলার ১জন। তিনি হলেন নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। ডামুড্যা পৌরসভার ১জন, গোসাইরহাট উপজেলার ৩জন। যারমধ্যে ইদিলপুর ইউনিয়নের ২জন এবং নাগেরপাড়া ইউনিয়নের ১জন। অদ্য পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত জেলার জাজিরা উপজেলার ৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। গত ০১লা জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৩০৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ২৮৭৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৫৫ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৫ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৪৫জন, জাজিরা উপজেলার ২৭জন এবং ডামুড্যা উপজেলায় ২৭জন এবং নড়িয়া উপজেলায় ২১ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২১জন এবং গোসাইরহাট উপজেলায় ১৪জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে দুইজন নড়িয়া উপজেলার এবং একজন ডামুড্যা উপজেলার। সুস্থ হয়েছেন মোট ৬৮ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!