বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৪জন করোনা রোগী শনাক্ত

শরীয়তপুরে আরো ৪জন করোনা রোগী শনাক্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ মঙ্গলবার
(০৬ই জুন) শরীয়তপুর জেলায় আরো ৪জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১৬৪জন। যার মধ্যে সুস্থ হয়েছে মোট ৭৬জন এবং মোট মারা গিয়েছে ৪জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগী মধ্যে শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার ২জন। যারমধ্যে ভেদেরগঞ্জ পৌরসভার ১জন এবং চরভাগা ইউনিয়নের ১জন। জাজিরা উপজেলার জাজিরা পৌরসভার ১জন, ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ১জন। গত ৩রা জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগী মধ্যে শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার ২জন। যারমধ্যে ভেদেরগঞ্জ পৌরসভার ১জন এবং চরভাগা ইউনিয়নের ১জন। জাজিরা উপজেলার জাজিরা পৌরসভার ১জন, ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ১জন। গত ৩রা জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৩১৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ২৯৭২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৬৪ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৪ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৪৫জন, জাজিরা উপজেলার ৩৩জন এবং ডামুড্যা উপজেলায় ২৮জন এবং নড়িয়া উপজেলায় ২১ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২৩জন এবং গোসাইরহাট উপজেলায় ১৪জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে দুইজন নড়িয়া উপজেলার, একজন ডামুড্যা উপজেলার এবং ১জন জাজিরা উপজেলার। সুস্থ হয়েছেন মোট ৭৬ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!