বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং, ২৪ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বুধবার, ৮ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৪ জনের করোনা শনাক্ত এবং আরো ১৭জনকে সুস্থ ঘোষনা

শরীয়তপুরে আরো ৪ জনের করোনা শনাক্ত এবং আরো ১৭জনকে সুস্থ ঘোষনা

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ রোববার
(০৭ই জুন) শরীয়তপুর জেলায় আরো ৪জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১৭জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১৬৮জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১৭জন সহকারে মোট ৯৩জন এবং মোট মারা গিয়েছে ৪জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ২জন। যারমধ্যে সদর পৌরসভার ১জন এবং বিনোদপুর ইউনিয়নের ১জন। নড়িয়া পৌরসভার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ডিএমখালী ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত শরীয়তপুর সদর উপজেলার আরো ১৭জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। গত ০৫ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১৭জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ২জন। যারমধ্যে সদর পৌরসভার ১জন এবং বিনোদপুর ইউনিয়নের ১জন। নড়িয়া পৌরসভার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ডিএমখালী ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত শরীয়তপুর সদর উপজেলার আরো ১৭জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। গত ০৫ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৩৩৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩০২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৬৮ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৮ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৪৭জন, জাজিরা উপজেলার ৩৩জন এবং ডামুড্যা উপজেলায় ২৮জন এবং নড়িয়া উপজেলায় ২২ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২৪জন এবং গোসাইরহাট উপজেলায় ১৪জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার এবং জাজিরা উপজেলার ১জন সুস্থ হয়েছেন মোট ৯৩জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!