বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে চিকিৎসক সহ আরো ১১জন করোনা ভাইরাসে আক্রান্ত

শরীয়তপুরে চিকিৎসক সহ আরো ১১জন করোনা ভাইরাসে আক্রান্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ রোববার
(০৮ই জুন) শরীয়তপুর জেলায় আরো ১১জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১৬জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য সন্ধ্যায় জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১৭৯জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১৬জন সহকারে মোট ১০৯জন এবং মোট মারা গিয়েছে ৪জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১১জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন। যারমধ্যে সদর পৌরসভার ২জন এবং সদর হাসপাতালের মেডিকেল অফিসার ১জন। জাজিরা উপজেলা ২জন। যারমধ্যে মূলনা ইউনিয়নের ১জন এবং জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসের ১জন। নড়িয়া উপজেলার ভূমখারা ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ১জন, ছয়গাও ইউনিয়নের ১জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসের ২জন, গোসাইরহাট উপজেলায় কোদালপুল ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ১৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে গোসাইরহাট উপজেলায় ০৭জন, ভেদেরগঞ্জ উপজেলার ৬জন এবং নড়িয়া উপজেলার ৩জন। গত ০৫ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ১১জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১৬জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১১জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন। যারমধ্যে সদর পৌরসভার ২জন এবং সদর হাসপাতালের মেডিকেল অফিসার ১জন। জাজিরা উপজেলা ২জন। যারমধ্যে মূলনা ইউনিয়নের ১জন এবং জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসের ১জন। নড়িয়া উপজেলার ভূমখারা ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের ১জন, ছয়গাও ইউনিয়নের ১জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ক্যাম্পাসের ২জন, গোসাইরহাট উপজেলায় কোদালপুল ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ১৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে গোসাইরহাট উপজেলায় ০৭জন, ভেদেরগঞ্জ উপজেলার ৬জন এবং নড়িয়া উপজেলার ৩জন। গত ০৫ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।
অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৩৩৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩১২৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৭৯ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৭৯ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৫০জন, জাজিরা উপজেলার ৩৫জন এবং ডামুড্যা উপজেলায় ২৮জন এবং নড়িয়া উপজেলায় ২৩ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২৮জন এবং গোসাইরহাট উপজেলায় ১৫জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার এবং জাজিরা উপজেলার ১জন সুস্থ হয়েছেন মোট ১০৯জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!