বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং

২৪ ঘন্টায় শরীয়তপুরে রেকর্ড ৪৩ জনের করোনা শনাক্ত

২৪ ঘন্টায় শরীয়তপুরে রেকর্ড ৪৩ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যা এ যাবত জেলায় একদিনে সর্বোচ্চ। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ২৪৭ জন। নতুন করে কাউকে সুস্থ্য কিংবা মৃত ঘোষনা করা হয়নি। ফলে মোট সুস্থ্য ১০৯ জন ও মৃত ৪ জন।

রোববার (১৪ই জুন) বিকেল ৪ টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ৪৩ জন রোগীর মধ্যে শরীয়তপুর পুলিশ লাইন্সের ৮ জন, সদর পৌরসভায় ৯ জন, সদরের রুদ্রকরে ২ জন, জাজিরা উপজেলার বড়কান্দি ৬ জন, মুলনা ২ জন, জাজিরা পৌরসভায় ১ জন, বিলাসপুর ১ জন, ভেদরগঞ্জ পৌরসভায় ৪ জন, সখিপুরে ৫ জন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ চিকিৎসক, ডামুড্যা পৌরসভায় ৪ জন, পূর্ব ডামুড্যা ১ জন, সিধলকুড়া ১ জন, নড়িয়া চামটায় ৩ জন, ভোজেশ্বরে ১ জন, গোসাইরহাটের ইদিলপুরে ১ জন, নাগেরপাড়া ১জন ও আলাওলপুরে ১ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানান হয়, এ পর্যন্ত জেলায় ৩৮৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৫৫০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন ৪ জন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রয়েছেন ৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যাগুলো হচ্ছে সদর উপজেলা ৭০ জন, জাজিরায় ৪৫ জন, নড়িয়ায় ৪০ জন, ভেদরগঞ্জে ৩৯ জন, গোসাইরহাটে ১৯ জন ও ডামুড্যায় ৩৪ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!