বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

২৪ ঘন্টায় শরীয়তপুরে রেকর্ড ৪৩ জনের করোনা শনাক্ত

২৪ ঘন্টায় শরীয়তপুরে রেকর্ড ৪৩ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যা এ যাবত জেলায় একদিনে সর্বোচ্চ। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাড়ালো ২৪৭ জন। নতুন করে কাউকে সুস্থ্য কিংবা মৃত ঘোষনা করা হয়নি। ফলে মোট সুস্থ্য ১০৯ জন ও মৃত ৪ জন।

রোববার (১৪ই জুন) বিকেল ৪ টায় জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন ৪৩ জন রোগীর মধ্যে শরীয়তপুর পুলিশ লাইন্সের ৮ জন, সদর পৌরসভায় ৯ জন, সদরের রুদ্রকরে ২ জন, জাজিরা উপজেলার বড়কান্দি ৬ জন, মুলনা ২ জন, জাজিরা পৌরসভায় ১ জন, বিলাসপুর ১ জন, ভেদরগঞ্জ পৌরসভায় ৪ জন, সখিপুরে ৫ জন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ চিকিৎসক, ডামুড্যা পৌরসভায় ৪ জন, পূর্ব ডামুড্যা ১ জন, সিধলকুড়া ১ জন, নড়িয়া চামটায় ৩ জন, ভোজেশ্বরে ১ জন, গোসাইরহাটের ইদিলপুরে ১ জন, নাগেরপাড়া ১জন ও আলাওলপুরে ১ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানান হয়, এ পর্যন্ত জেলায় ৩৮৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৫৫০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন ৪ জন ও নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রয়েছেন ৫ জন।

উপজেলা ভিত্তিক রোগীর সংখ্যাগুলো হচ্ছে সদর উপজেলা ৭০ জন, জাজিরায় ৪৫ জন, নড়িয়ায় ৪০ জন, ভেদরগঞ্জে ৩৯ জন, গোসাইরহাটে ১৯ জন ও ডামুড্যায় ৩৪ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!