বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে চিকিৎসক, পুলিশ সহ আরো ২৫জন করোনা ভাইরাসে আক্রান্ত

শরীয়তপুরে চিকিৎসক, পুলিশ সহ আরো ২৫জন করোনা ভাইরাসে আক্রান্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ সোমবার
(১৫ই জুন) শরীয়তপুর জেলায় ১জন চিকিৎসক ও ০২জন পুলিশ সহ আরো ২৫জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১৬জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ২৭২জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১৬জন সহকারে মোট ১২৫জন এবং মোট মারা গিয়েছে ৪জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ২৫জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৬জন। যারমধ্যে ১জন চিকিৎসা ২জন পুলিশ সহকারে সদর পৌরসভার ৫জন এবং ডোমসার ইউনিয়নে ১জন। জাজিরা উপজেলা ৭জন। যারমধ্যে মূলনা ইউনিয়নের ২জন, বড়কান্দি ইউনিয়নের ২জন, পৌরসভার ১জন, সেনেরচর ১জন, পালেরচর ১জন। নড়িয়া উপজেলার ৬জন। যারমধ্যে পৌরসভার ৪জন, ঘরিষার ইউনিয়নের ১জন, ডিঙ্গামানিক ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার পৌরসভার ১, নারায়নপুর ইউনিয়নের ২জন, চরভাগা ইউনিয়নের ১, রামভদ্রপুর ইউনিয়নে ১, মহিষার ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ১৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলায় ১০জন, ভেদেরগঞ্জ উপজেলার ৬জন গত ১১ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ২৫জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১৬জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ২৫জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৬জন। যারমধ্যে ১জন চিকিৎসা ২জন পুলিশ সহকারে সদর পৌরসভার ৫জন এবং ডোমসার ইউনিয়নে ১জন। জাজিরা উপজেলা ৭জন। যারমধ্যে মূলনা ইউনিয়নের ২জন, বড়কান্দি ইউনিয়নের ২জন, পৌরসভার ১জন, সেনেরচর ১জন, পালেরচর ১জন। নড়িয়া উপজেলার ৬জন। যারমধ্যে পৌরসভার ৪জন, ঘরিষার ইউনিয়নের ১জম, ডিঙ্গামানিক ইউনিয়নের ১জন। ভেদেরগঞ্জ উপজেলার পৌরসভার ১, নারায়নপুর ইউনিয়নের ২জন, চরভাগা ইউনিয়নের ১, রামভদ্রপুর ইউনিয়নে ১, মহিষার ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় নতুন করে পূর্বে করোনা আক্রান্ত আরো ১৬জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলায় ১০জন, ভেদেরগঞ্জ উপজেলার ৬জন গত ১১ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৪০৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৬৭১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ২৭২ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২৭২ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৭৬জন, জাজিরা উপজেলার ৫২জন, নড়িয়া উপজেলায় ৪৬ জন, ভেদরগঞ্জ উপজেলার ৪৫জন, ডামুড্যা উপজেলায় ৩৪জন এবং এবং গোসাইরহাট উপজেলায় ১৯জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার এবং জাজিরা উপজেলার ১জন সুস্থ হয়েছেন মোট ১২৫জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!