বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

শরীয়তপুরে আরো ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ বুধবার
(১৭ই জুন) শরীয়তপুর জেলায় আরো ১৩জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ২৯৫জন। যার মধ্যে সুস্থ হয়েছে মোট ১৩৫জন এবং মোট মারা গিয়েছে ৫জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১৩জন রোগী মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ২জন, আংগারিয়া ইউনিয়নে ২জন। নড়িয়া উপজেলার ৩জন। যার মধ্যে ঘরিষার ইউনিয়নের ২জন ও পৌরসভার ১জন। ভেদেরগঞ্জ উপজেলার পৌরসভার ০৩জন। গোসাইরহাট উপজেলায় ইদিলপুর ০৪জন। গত ১২ই জুন এদের নমুনা সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়েছিলো। এরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত হয়েছে।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ১৩জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ১৩জন রোগী মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ৩জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ২জন, আংগারিয়া ইউনিয়নে ২জন। নড়িয়া উপজেলার ৩জন। যার মধ্যে ঘরিষার ইউনিয়নের ২জন ও পৌরসভার ১জন। ভেদেরগঞ্জ উপজেলার পৌরসভার ০৩জন। গোসাইরহাট উপজেলায় ইদিলপুর ০৪জন। গত ১২ই জুন এদের নমুনা সংগ্রহ করে ঢাকাতে পাঠানো হয়েছিলো। এরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত হয়েছে। এরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত হয়েছে। এ পর্যন্ত জেলায় ৪২৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৮৪৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ২৯৫ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২৯৫ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৮২জন, জাজিরা উপজেলার ৫৩জন, নড়িয়া উপজেলায় ৫০ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ৪৯ জন ডামুড্যা উপজেলায় ৩৫জন, এবং গোসাইরহাট উপজেলায় ২৬জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে দুইজন নড়িয়া উপজেলার, একজন ডামুড্যা উপজেলার ১জন, জাজিরা উপজেলার এবং ভেদেরগঞ্জ উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ১৩৫ জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!