বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৯জন করোনা ভাইরাসে আক্রান্ত, মোট আক্রান্ত ৩০৪

শরীয়তপুরে আরো ৯জন করোনা ভাইরাসে আক্রান্ত, মোট আক্রান্ত ৩০৪

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ বৃহস্পতিবার (১৮ই জুন) শরীয়তপুর জেলায় আরো ০৯জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ৩০৪ জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১জন সহকারে মোট ১৩৬জন এবং মোট মারা গিয়েছে ৫জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ০৯জন রোগী শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার। যারমধ্যে সখিপুর ইউনিয়নে ০৫জন, পৌরসভার ২জন, আরশীনগর ইউনিয়নে ১জন এবং চরকুমারিয়া ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় ডামুড্যা উপজেলার পূর্বে করোনা আক্রান্ত আরো ১জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। গত ১৩ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ০৯জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই ০৯জন রোগী শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার। যারমধ্যে সখিপুর ইউনিয়নে ০৫জন, পৌরসভার ২জন, আরশীনগর ইউনিয়নে ১জন এবং চরকুমারিয়া ইউনিয়নের ১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় ডামুড্যা উপজেলার পূর্বে করোনা আক্রান্ত আরো ১জন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। গত ১৩ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৪২৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৩৮৮৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩০৪ জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩০৪ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৮২জন, জাজিরা উপজেলার ৫৩জন, নড়িয়া উপজেলায় ৫০ জন, ভেদরগঞ্জ উপজেলার ৫৮জন, ডামুড্যা উপজেলায় ৩৫জন এবং এবং গোসাইরহাট উপজেলায় ২৬জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার, জাজিরা উপজেলার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ১৩৬জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!