রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত, নতুন সুস্থ ১৬

শরীয়তপুরে আরো ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত, নতুন সুস্থ ১৬

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ শনিবার (২০শে জুন) শরীয়তপুর জেলায় আরো ৪৪জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১৬জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য রাতে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ৩৭৮ জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১৬জন সহকারে মোট ১৫২জন এবং মোট মারা গিয়েছে ৫জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৪৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ১৫জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ১১জন, চন্দ্রপুর ইউনিয়নের ২জন, চিকন্দী ইউনিয়নের ১জন, ডোমসার ইউনিয়নে ১জন। জাজিরা উপজেলার ০৭জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ০৫জন, বিলাশপুর ইউনিয়নের ১জন, পার্ব নাওডোবা ইউনিয়নের ১জন। নড়িয়া উপজেলার ১১জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ০৩জন, চামটা ইউনিয়নে ০৫জন, ডিঙ্গামানিক ইউনিয়নের ০২জন, ভূমখারা ইউনিয়নের ০১জন। গোসাইরহাট উপজেলায় ১১জন। যারমধ্যে নাগেরপারা ইউনিয়নের ০৩ জন, ইদিলপুর ইউনিয়নের ০৬জন, কোদালপুর ০১ জন ও নলমূড়ি ইউনিয়নের ০১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় আরো ১৬জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলা ০৮, নড়িয়া উপজেলার ০৭ ও ডামুড্যা উপজেলার ০১জন। গত ১৬ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ৪৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১৬জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৪৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ১৫জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ১১জন, চন্দ্রপুর ইউনিয়নের ২জন, চিকন্দী ইউনিয়নের ১জন, ডোমসার ইউনিয়নে ১জন। জাজিরা উপজেলার ০৭জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ০৫জন, বিলাশপুর ইউনিয়নের ১জন, পার্ব নাওডোবা ইউনিয়নের ১জন। নড়িয়া উপজেলার ১১জন। যারমধ্যে পৌরসভার মধ্যে ০৩জন, চামটা ইউনিয়নে ০৫জন, ডিঙ্গামানিক ইউনিয়নের ০২জন, ভূমখারা ইউনিয়নের ০১জন। গোসাইরহাট উপজেলায় ১১জন। যারমধ্যে নাগেরপারা ইউনিয়নের ০৩ জন, ইদিলপুর ইউনিয়নের ০৬জন, কোদালপুর ০১ জন ও নলমূড়ি ইউনিয়নের ০১জন। আক্রান্ত রোগীরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় আরো ১৬জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলা ০৮, নড়িয়া উপজেলার ০৭ ও ডামুড্যা উপজেলার ০১জন। গত ১৬ই জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৪৩৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৪২১৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৭৮জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৭৮ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ১০৪জন, জাজিরা উপজেলার ৬৩জন, নড়িয়া উপজেলায় ৬৬ জন, ভেদরগঞ্জ উপজেলার ৬০জন, ডামুড্যা উপজেলায় ৩৭জন এবং এবং গোসাইরহাট উপজেলায় ৪৮জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার, জাজিরা উপজেলার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ১৫২জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!