রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং

শরীয়তপুরে আরো ৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত, নতুন সুস্থ ১৬জন

শরীয়তপুরে আরো ৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত, নতুন সুস্থ ১৬জন

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ শনিবার (২৭শে জুন) শরীয়তপুর জেলায় আরো ৫৯জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ১৬জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য সন্ধ্যায় জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ৪৭২ জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ১৬জন সহকারে মোট ২১৭জন এবং মোট মারা গিয়েছে ৫জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৫৯জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ২১জন। যারমধ্যে পৌরসভার ১৫জন, চিতলিয়া ইউনিয়নের ৪জন, রুদ্রকর ইউনিয়নের ১জন ও বিনোদপুর ইউনিয়নের ০১জন। জাজিরা উপজেলার ০৪জন। যারমধ্যে পৌরসভার ০১জন, মূলনা ইউনিয়নের ০১জন, বিলাশপুর ইউনিয়নের ০১জন, বড়কান্দি ইউনিয়নের ০১জন। নড়িয়া উপজেলার ১৪জন। যারমধ্যে ভোজেশ্বর ইউনিয়নের ০১জন, কেদারপুর ইউনিয়নের ০২জন, পৌরসভার ১১জন। ভেদেরগঞ্জ উপজেলার ০৩জন। যারমধ্যে পৌরসভাই ০৩জন। ডামুড্যা উপজেলার ০৭জন। যারমধ্যে পৌরসভার ০৬ ও ধানকাঠি ইউনিয়নের ০১জন। গোসাইরহাট উপজেলা ১০জন। যারমধ্যে ইদিলপুর ইউনিয়নের ০৯জন এবং গরিবেরচর ইউনিয়নের ০১জন। এরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় আরো ১৬জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলার ০৯, গোসাইরহাট উপজেলায় ১জন এবং ডামুড্যা উপজেলার ০৬জন। গত ২৩ ও ২৪শে জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ৫৯জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ১৬জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৫৯জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ২১জন। যারমধ্যে পৌরসভার ১৫জন, চিতলিয়া ইউনিয়নের ৪জন, রুদ্রকর ইউনিয়নের ১জন ও বিনোদপুর ইউনিয়নের ০১জন। জাজিরা উপজেলার ০৪জন। যারমধ্যে পৌরসভার ০১জন, মূলনা ইউনিয়নের ০১জন, বিলাশপুর ইউনিয়নের ০১জন, বড়কান্দি ইউনিয়নের ০১জন। নড়িয়া উপজেলার ১৪জন। যারমধ্যে ভোজেশ্বর ইউনিয়নের ০১জন, কেদারপুর ইউনিয়নের ০২জন, পৌরসভার ১১জন। ভেদেরগঞ্জ উপজেলার ০৩জন। যারমধ্যে পৌরসভাই ০৩জন। ডামুড্যা উপজেলার ০৭জন। যারমধ্যে পৌরসভার ০৬ ও ধানকাঠি ইউনিয়নের ০১জন। গোসাইরহাট উপজেলা ১০জন। যারমধ্যে ইদিলপুর ইউনিয়নের ০৯জন এবং গরিবেরচর ইউনিয়নের ০১জন। এরা সকলেই স্থানীয় ভাবে সংক্রমণিত। আজ জেলায় আরো ১৬জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। যারমধ্যে জাজিরা উপজেলার ০৯, গোসাইরহাট উপজেলায় ১জন এবং ডামুড্যা উপজেলার ০৬জন। গত ২৩ ও ২৪শে জুন এদের নমুনা সংগ্রহ করে এ পাঠানো হয়েছিলো। অদ্য আক্রান্ত রোগীর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৫১৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যারমধ্যে ৪৬০৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৪৭২জন।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৭২জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ১৩৭জন, জাজিরা উপজেলার ৬৯জন, নড়িয়া উপজেলায় ৮৮জন, ভেদরগঞ্জ উপজেলার ৭৩জন, ডামুড্যা উপজেলায় ৪৫জন এবং এবং গোসাইরহাট উপজেলায় ৬০জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ২জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার, জাজিরা উপজেলার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ২১৭জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!