মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে আজ ৩৪ জন সহ করোনা ভাইরাসে, মোট আক্রান্ত ৮ শতাধিক

শরীয়তপুরে আজ ৩৪ জন সহ করোনা ভাইরাসে, মোট আক্রান্ত ৮ শতাধিক

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ রোববার (১২ই জুলাই) শরীয়তপুর জেলায় আরো ৩৪জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং পূর্বে আক্রান্ত ২৯জন করোনা রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে বলে অদ্য সন্ধ্যায় জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ৮০১ জন। যার মধ্যে সুস্থ হলো আজকের ২৯জন সহকারে মোট ৩৮২জন এবং মোট মারা গিয়েছে ৬জন।

অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৩৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ১২জন, জাজিরা উপজেলার ১২জন, নড়িয়া উপজেলার ০৩জন, ভেদেরগঞ্জ উপজেলার ০১জন, ডামুড্যা উপজেলার ০২জন, গোসাইরহাট উপজেলায় ০৪ জন। আজ জেলায় আরো ২৯জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন জানান, আজ শরীয়তপুরে আরো ৩৪জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং আজ ২৯জন পুরাতন রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে। অদ্য করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন ৩৪জন রোগীর মধ্যে শরীয়তপুর জেলার সদর উপজেলার ১২জন, জাজিরা উপজেলার ১২জন, নড়িয়া উপজেলার ০৩জন, ভেদেরগঞ্জ উপজেলার ০১জন, ডামুড্যা উপজেলার ০২জন, গোসাইরহাট উপজেলায় ০৪ জন। আজ জেলায় আরো ২৯জন পূর্বে করোনা আক্রান্ত রোগীকে সুস্থ ঘোষনা করা হয়েছে।

উল্লেখ যে, নতুন আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৮০১জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ২৬৮জন, জাজিরা উপজেলার ১১১জন, নড়িয়া উপজেলায় ১২২জন, ভেদরগঞ্জ উপজেলার ১০৭জন, ডামুড্যা উপজেলায় ৭১জন এবং এবং গোসাইরহাট উপজেলায় ১২২জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৬জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে ৩জন নড়িয়া উপজেলার, ১জন ডামুড্যা উপজেলার, জাজিরা উপজেলার ১জন এবং ভেদেরগঞ্জ উপজেলার ১জন। সুস্থ হয়েছেন মোট ৫৮৪জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!