মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে অসচ্ছল পরিবারের মাঝে চেক বিতরণ করেছেন সাংসদ ইকবাল হোসেন অপু

শরীয়তপুরে অসচ্ছল পরিবারের মাঝে চেক বিতরণ করেছেন সাংসদ ইকবাল হোসেন অপু

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল হতে শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র চাহিদার পরিপেক্ষিতে শরীয়তপুর জেলার সদর উপজেলা ও জাজিরা উপজেলার ৪৪টি অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারের চিকিৎসা সেবা, মেয়ে বিয়ে, পড়াশোনা সহ বিভিন্ন কারনে অপেক্ষাকৃত অসচ্ছলতা লাঘবের লক্ষ্যে মঞ্জুরীকৃত ২০ হাজার, ৩০হাজার, ৫০হাজার টাকা করে মোট ১৩লক্ষ টাকার ৪৪টি চেক বিতরণ করেছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। আজ বৃহস্পতিবার (১৬ই জুলাই) বিকাল সারে ৪ ঘটিকায় সাংসদ ইকবাল হোসেন অপু’র শরীয়তপুরের চৌরঙ্গীর মোড়ে নিজস্ব কার্যালয়ে উক্ত চেক বিতরণ করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন
জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠ‌নিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস‌্য মো. আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপ‌তি অ‌্যাড‌ভো‌কেট জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সদর পে‌ৗরসভা আওয়ামীলীগের সভাপ‌তি জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আ‌মির হো‌সেন খান, জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মো. নুহুন মাদবর, জেলা স্বেচ্ছাসেবকলী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি ভি‌পি সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব হো‌সেন নিপু,
শরীয়তপুর পৌরসভার প‌্যা‌নেল মেয়র মো. বাচ্চু বেপারী, সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল হো‌সেন ফ‌কির,
কেন্দ্রীয় ছাত্রলী‌গের সহ সভাপ‌তি ফাহাদ হো‌সেন তপু, জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক রা‌শেদুজ্জামান রা‌শেদ, সদর উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি শ‌রিকুল ইসলাম বাবু, ছাত্রনেতা আসাদুজ্জামান শাওন, রাকিব বেপারী, সোহাগ বেপারী, রাসেল জমাদ্দার, রাকিব হাসান সহ প্রমুখ।

চেক প্রাপ্ত সদর পৌরসভার তুলাসার এলাকার মোঃ নেয়ামত উল্লাহ বলেন আমি পারিবারিক ভাবে খুবই অসচ্ছল। আমার পরিবারের ভরনপোষণ এবং তিন মেয়ের পড়াশোনা চালাতে খুবই কষ্ট হয়। আজ আমাদের এমপি সাহেবর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো ২০হাজার টাকার চেক পেয়েছি। আমি খুবই খুশি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সাংসদ ইকবাল হোসেন অপু বলেন, আজ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল হতে আমার সুপারিশ ও চাহিদার পরিপেক্ষিতে শরীয়তপুর জেলার সদর উপজেলা ও জাজিরা উপজেলার ৪৪টি অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারের চিকিৎসা সেবা, মেয়ে বিয়ে, পড়াশোনা সহ বিভিন্ন কারনে অপেক্ষাকৃত অসচ্ছলতা লাঘবের লক্ষ্যে মঞ্জুরীকৃত ২০ হাজার, ৩০হাজার, ৫০হাজার টাকা করে ১৩লক্ষ টাকার মোট ৪৪টি চেক বিতরণ করেছি। ইতিপূর্বে আমি সুপারিশ করে মাননীয় প্রধানমন্ত্রী তহবিল থেকে ৭৭টি চেকে ৪৪ লক্ষ টাকা পেয়েছিলাম তা বিতরণ করেছি এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে পালং জাজিরা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!