মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং

পুলিশ সুপারের তৎপরতায় পুলিশ সদস্যর মৃত্যুর একদিনের মধ্যেই পেনশন মুঞ্জরী কার্যক্রম সম্পন্ন

পুলিশ সুপারের তৎপরতায় পুলিশ সদস্যর মৃত্যুর একদিনের মধ্যেই পেনশন মুঞ্জরী কার্যক্রম সম্পন্ন

শরীয়তপুরের পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামানের নির্দেশক্রমে ও তৎপরতায় শরীয়তপুর জেলায় কর্মরত মৃতঃ পুলিশ কনস্টেবল মোঃ আবুল খায়েরের পারিবারিক পেনশন মুঞ্জরীসহ আর্থিক সাহায্যের সকল কার্যক্রম এই সর্বপ্রথম এক দিনের মধ্যেই সম্পন্ন করা হয়েছে।
গত ১৬/০৭/২০২০ খ্রিঃ শরীয়তপুরে সদর কোর্টে কর্মরত মৃতঃ পুলিশ কং/২১৪ মোঃ আবুল খায়ের বিপি নং-(৬২৮০০৩৫৮০৬), পিতা-মৃতঃ জুলফিকার আলী চৌধুরী, সাং-বোয়ালিয়া, পোস্ট-হবিগঞ্জ, থানা-মাদারীপুর সদর, জেলা- মাদারীপুর, তিনি তার নিজ বাড়িতে ছুটিতে ভোগরত অবস্থায় সদর হাসপাতাল মাদারীপুরে গত ১৬/০৭/২০২০ খ্রিঃ তারিখ দুপুর ১২:৩০ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

মৃত পুলিশ সদস্য ১৯৬২ সালের ২৩ই মার্চ জন্মগ্রহণ করেন। সেই অনুযায়ী মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর ০৪ মাস ২১ দিন। তিনি ০১/০১/১৯৮০ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বিভাগে যোগদান করে ৩৯ বছর ০৮ মাস ১৪ দিন সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে পুলিশ সুপার শরীয়তপুর মহোদয়সহ জেলা পুলিশের সকল সদস্য গভীরভাবে শোকাহত।

মৃতঃ পুলিশ কং/ মোঃ আবুল খায়ের গত ১৬/০৬/২০২০ খ্রিঃ তারিখে মৃত্যুবরণ করার একদিনের মধ্যেই তার পারিবারিক পেনশন প্রস্তাব, বাংলাদেশ পুলিশ পরিবার নিরাপত্তা প্রকল্পের প্রস্তাব, বাংলাদেশ পুলিশ কল্যাণ তহবিলের প্রস্তাব, দাফন-কাফনের বিল, বাংলাদেশ যৌথ বীমা কল্যাণের প্রস্তাব, বাংলাদেশ পুলিশ কমিউনিটি ব্যাংকে জমাকৃত ২৭০০০/- টাকা ফেরত পাওয়ার প্রস্তাব একদিনের মধ্যেই সকল কর্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে অদ্য ১৭/০৭/২০২০ খ্রিঃ তারিখে সম্পন্ন করে ছয়টি প্রস্তাবের মধ্যে জেলা হিসাব রক্ষণ অফিস শরীয়তপুরে একটি, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকায় চারটি, উপ-পুলিশ কমিশনার অর্থ ডিএমপি ঢাকায় একটি প্রেরন করা হয়েছে।

বর্ণিত মৃতঃ পুলিশ কনস্টেবলের পরিবারের কল্যানের কথা চিন্তা করে পুলিশ সুপার, শরীয়তপুরের দিক নির্দশনায় এই সর্বপ্রথম এক দিনের মধ্যেই পেনশন সহ অন্যান্য সকল প্রস্তাবের কার্যক্রম সম্পন্ন করা হয়।

এই সম্পর্কে মৃত পুলিশ কনস্টেবলের পরিবারের সকল সদস্যগণ পুলিশ সুপার, শরীয়তপুর মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!