মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং

নড়িয়া ও জাজিরায় বন্যার পানিতে ৩০ গ্রাম প্লাবিত

নড়িয়া ও জাজিরায় বন্যার  ৩০ গ্রাম প্লাবিত
নড়িয়া ও জাজিরায় বন্যার পানিতে ৩০ গ্রাম প্লাবিত

গত ৫ দিন ধরে পদ্মা নদীর পানি বাড়তে থাকায় নদীর তীরবর্তী শরীয়তপুর জেলার জাজিরা ও নড়িয়া উপজেলার ৩০ গ্রামে বর্নার পানি প্রবেশ করে প্লাবিত হয়েছে বাড়ী-ঘর।
শনিবার জোয়ারের সময় পদ্মার পানি সুরেশ্বর পয়েন্টে বিপদ সীমার ৯ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়েছে। বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় জাজিরা উপজেলার পাইনপাড়া, ছৈয়াল কান্দি, দুর্গার হাট, আকন কান্দি সহ ১৭ গ্রাম প্লাবিত হয়েছে।
অপর দিকে নড়িয়া পৌর এলাকার বিভিন্ন গ্রাম সহ ১৩ গ্রামে বন্যার পানি প্রবেশ করেছে। নড়িয়া উপজেলার বারঐপাড়া, ঢালীপাড়া, সুরেশ্বর, কেদারপুর, দীঘিরপাড়, সোনার বাজারসহ বিভিন্ন এলাকায় বন্যার পানি প্রবেশ করেছে।
জাজিরা উপজেলার পাইনপাড়া এলাকার অধিকাংশ মানুষ তাদের বাড়ী ঘরে তালা ঝুলিয়ে নিরাপদ উচু স্থানে আশ্রয় নিলেও বেশ কয়েকটি পরিবার এখনো ঘরের ভিতর মাচা তৈরী করে বসবাস করছে। তারা পরিবহনের অভাবে নিরাপদ স্থানে যেতে পারছেন না বলে জানান। এদিকে নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকলে যেকোন সময় বন্যার পানিতে শরীয়তপুর-ঢাকা সড়ক প্লাবিত হওয়ার আশংকা প্রকাশ করছে এলাকাবাসী।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!