মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং, ২০ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ ইং

শরীয়তপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও নগত অর্থ বিতরণ করেছেন সাংসদ অপু

শরীয়তপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও নগত অর্থ বিতরণ করেছেন সাংসদ অপু

শরীয়তপুরের ক্রমশ বেড়েই চলেছে বন্যার পানি। প্লাবিত হয়ে যাচ্ছে রাস্তা সহ বহু গ্রাম। ইতিমধ্যে বন্যার পানিতে প্লাবিত হয়েছে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক সড়কের শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বিভিন্ন অংশ। আজ মঙ্গলবার দুপুরে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক সড়কের শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বন্যার পানিতে প্লাবিত হওয়া বিভিন্ন এলাকায় পায়ে হেটে পরিদর্শন করেছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। এসময় তিনি সিএনজি, অটোরিকশা, ভ্যান, রিস্কা চালক সহ বিভিন্ন পেশায় নিয়োজিত খেটে খাওয়া মানুষের মাঝে নগত অর্থ বিতরণ করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট আলমগীর মুন্সি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেন ফকির, যুবলীগ নেতা লিটন বেপারী, হাবিব খালাসি, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাগিব মোল্লা সহ প্রমুখ।

উল্লেখ সাংসদ ইকবাল হোসেন অপু প্রতিনিয়ত বন্যা কবলিত এলাকা পরিদর্শন করছেন। তিনি গত কাল অথাৎ ২০ই জুলাই সোমবার সারাদিন জেলার জাজিরা উপজেলা ৭ টি বন্যা কবলিত ইউনিয়ন পরিদর্শন করেছেন এবং ত্রান সামগ্রী বিতরণ করেছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!