রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে বন্যা দূর্গত মানুষের পাশে এমপি পুত্র আদর

শরীয়তপুরে বন্যা দূর্গত মানুষের পাশে এমপি পুত্র আদর

শরীয়তপুরের ক্রমশ বেড়েই চলেছে বন্যার পানি। প্লাবিত হয়ে যাচ্ছে রাস্তা সহ বহু গ্রাম। ইতিমধ্যে বন্যার পানিতে প্লাবিত হয়েছে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক সড়কের শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বিভিন্ন অংশ। প্রাকৃতিক দুর্যোগ বন্যার পানিতে শরীয়তপুরের অনেক বাড়িঘরও এরমধ্যে
প্লাবিত হয়েছে যারফলে সমস্যার মধ্যে দিয়ে বহু মানুষ দিন অতিবাহিত করছেন। বন্যার কবলে পড়ে সমস্যার মধ্যে দিন অতিবাহিত করা মানুষ গুলোর কি অবস্থা, তারা কেমন আছেন, কিভাবে বসবাস করছেন তার খোঁজ খবর নিতে বন্যা কবলিত এলাকা ঘুরে সাধারণ মানুষের খোঁজ খবর নিয়েছেন এবং বন্যার কবলে পড়ে সমস্যায় থাকা বিভিন্ন পেশায় নিয়োজিত খেটে খাওয়া মানুষের মাঝে আর্থিক সহায়তা করেছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর পুত্র দানিব বিন ইকবাল আদর।

এমপি পুত্র দানিব বিন ইকবাল আদর আজ বুধবার (২২শে জুলাই) দুপুরে বন্যা কবলিত এলাকা শরীয়তপুর সদর উপজেলার কোটাপারা, ডোমসার এলাকা সহ বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন। সেই সাথে সাথে বন্যার কবলে পড়ে সমস্যায় থাকা বিভিন্ন পেশায় নিয়োজিত খেটে খাওয়া মানুষের মাঝে আর্থিক সহায়তা করেন।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, ছাত্রলীগ নেতা আদনান শামীম, শরীয়তপুর সরকারি কলেজ ইয়ার শাখা ছাত্রলীগের সহ সভাপতি সৈকত গুহ তন্ময়, পৌরসভা ছাত্রলীগ নেতা শান্ত, স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন খান সহ প্রমুখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!