রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

কেদারপুর ইউনিয়নে আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি বিরতন

কেদারপুর ইউনিয়নে আশরাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি বিরতন

শরীয়তপুর জেলা নদীর তীরবর্তী একটি জেলা। বাংলাদেশের মধ্যেঞ্চলের বন্যার পরিস্থিতি ক্রমশ খারাপের দিকে যাচ্ছে তারই ধারাবাহিকতায় পদ্মা নদীর পানি আকস্মিক ভাবে বৃদ্ধি পাওয়ার কারনে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পানিতে প্লাবিত হয়েছে। ফলে মানুষের জীবনযাত্রা স্থবির হয়ে পরেছে। অধিকাংশ মানুষ আশ্রয় নিয়েছে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে। বর্ন্যাত মানুষের এই দুঃসময়ে পাশে এসে দাড়িয়েছেন পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, এমপি।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি’র মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশরাফুন্নেসা ফাউন্ডেশন পক্ষ নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের পানিবন্দি বন্যার্তদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে। আজ রোববার (২৬শে জুলাই) সকাল ৯টা হতে কেদারপুর ইউনিয়নে উক্ত বিতরণ কার্যক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদক, হাসানুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবতী, কেদারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চুন্নু মাদবর সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা ও কর্মীবৃন্দ।

এ সময় উপস্থিত নেতাকর্মীরা বন্যার পানিতে ভিজে, বন্যার পানি উপেক্ষা করে পায়ে হেটে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি, লুঙ্গি বিতরন করেন। এর আগে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ কেদারপুর ইউনিয়নে বর্ন্যাতদের মাঝে খাদ্য সামগ্রীও বিতরন করেছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!