বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং, ১৬ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ সফর, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ইং

রুদ্রকর ইউনিয়নে ইকবাল হোসেন অপুর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

রুদ্রকর ইউনিয়নে ইকবাল হোসেন অপুর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর শারীরিক সুস্থতা কামনায় শরীয়তপুর জেলার সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ পবিত্র জুম্মার দিন শুক্রবার (৩১শে জুলাই) পবিত্র জুম্মা নামাজের পরে রুদ্রকর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওসমান মাদবরের উদ্যোগে এবং রুদ্রকর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের সার্বিক সহযোগিতায় রুদ্রকর ইউনিয়নের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত মুসল্লীরা পরম করুণাময় সৃষ্টিকর্তার নিকট শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর সম্পূর্ণ শারীরিক সুস্থতা ও তার পরিবারের সকলের সুস্থতা ও মঙ্গল কামনায় দু হাত তুলে প্রার্থনা করেন।

রুদ্রকর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওসমান মাদবর বলেন, আমাদের শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য, আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু ভাইয়ের শারীরিক সুস্থতা কামনায় শরীয়তপুর জেলার সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করেছি। আমাদের নেতা অত্যন্ত ভালো মনের একজন মানুষ। তিনি জনতার বন্ধু। তিনি ভালো থাকলে পালং জাজিরার সর্বস্তরের মানুষ ভালো থাকবে। আমরা পরম করুণাময় সৃষ্টিকর্তার নিকট প্রিয় নেতার সুস্থতা কামনা করি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!