আজ শনিবার, ১৯ জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ জিলকদ, ১৪৪২ হিজরি

শরীয়তপুরে ইশা ছাত্র আন্দোলনের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীয়তপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (২৪ আগষ্ট) শহরের রাজগঞ্জ সদর রোডস্থ আই.এ.বি মিলনায়তনে সংগঠনের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা সভাপতি হোসাইন মুহাম্মাদ ইলিয়াস এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সভাপতি শায়খুল হুফফাজ মাওলানা শওকত আলী,  বাংলাদেশ মুজাহিদ কমিটি শরীয়তপুর জেলা শাখার ছদর হাফেজ কেরামত আলী, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড এর সভাপতি মাওলানা লোকমান বিন সালেহ, জাতীয় শিক্ষক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক ড. আবু জাফর মুহাম্মাদ সালেহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সহ-সভাপতি এস এম আহসান হাবীব, ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দ্বারপ্রান্তে এসে  সাড়া দেশ উন্নয়নের বিলবোর্ডে ছেয়ে গেলেও দেশবাসী ভোগান্তি ছাড়া কোন কিছুই পাচ্ছে না। দেশের প্রায় সকল জনপ্রতিনিধিরাই জনগণের দেয়া কষ্টার্জিত টাকা টেকসই উন্নয়েন ব্যয় না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে গেছে। দূর্নীতির এই কড়াল গ্রাস থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হলে প্রয়োজন দক্ষ, আদর্শিক ও দেশপ্রেমিক জনশক্তি। প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি দীর্ঘ ২৯ বছর যাবত দেশের জনগণকে দক্ষ, যোগ্য, আল্লাহভীরু ও দেশপ্রেমিক জনশক্তি তৈরীতে কাজ করে যাচ্ছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

তিনি প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেন, দেশ বিরোধী সকল চুক্তি বাতিল করে দেশের সার্বভৌমত্ব রক্ষা করুন নতুবা দেশের সার্বভৌমত্ব রক্ষার্থে ইশা ছাত্র আন্দোলন সাড়া দেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে দেশব্যাপী গণ আন্দোলন গড়ে তুলবে ইনশাআল্লাহ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!