মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৭ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ সফর, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং, ৭ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ সফর, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

নড়িয়ায় পরিত‌্যক্ত ঘরে ককটেল বিস্ফোরণ, এলাকায় আতঙ্ক

নড়িয়ায় পরিত‌্যক্ত ঘরে ককটেল বিস্ফোরণ, এলাকায় আতঙ্ক
নড়িয়ায় পরিত‌্যক্ত ঘরে ককটেল বিস্ফোরণ, এলাকায় আতঙ্ক

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামে একটি পরিত্যক্ত ঘরে প্রায় ১০টি ককটেল বিস্ফোরণ হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, নড়িয়া উপজেলার মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামের মৃত সালাউদ্দিন ছৈয়ালের ছেলে কামাল ছৈয়ালের একটি পরিত্যক্ত ঘরে শুক্রবার বেলা ১১টার দিকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। পরে এলাকার লোকজন এসে দেখেন ককটেল বিস্ফোরণ হয়েছে। এ ঘটনায় পাশের সুমন মোল্লার পাকা ভবনের ব‌্যাপক ক্ষতি হয়েছে।

পরে স্থানীয়রা নড়িয়া থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ওই ঘর থেকে একটি তাজা ককটেল উদ্ধার করে ও ঘরের উত্তর পাশের ডোবা থেকে ১৪টি টেঁটা ও ৫টি ডাল উদ্ধার করে।

মীরকান্দাপাড়া মোল্লাকান্দি গ্রামের আমির হোসেন মোল্লা, খলিল ফরাজি, আজিজুল মাদবর, মোসলেম ফরাজি, হোসেন মাদবরসহ এলাকার অনেকে জানান, সকালে হঠাৎ করে বিকট শব্দ পান তারা। পরে দৌড়ে গিয়ে দেখেন কামাল ছৈয়ালের একটি পরিত্যক্ত ঘরে ককটেল বিস্ফোরণ ঘটেছে। তারা জানান প্রায় ৮-১০টি বিস্ফোরণ হয়। এখন তাদের এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নড়িয়া থানার এসআই আবুল কালাম বলেন, একটি পরিত্যক্ত ঘরে ককটেল বিস্ফোরণ ঘটেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই ঘর থেকে একটি কৌটায় লাল স্কচটেপ পেঁচানো ককটেল উদ্ধার করি ও ঘরের উত্তর পাশের ডোবা থেকে ১৪টি টেঁটা ও ৫টি ডাল উদ্ধার করেছি। ওই ঘরে বিস্ফোরিত ককটেল বোমার আলামত পাওয়া গেছে। সেখানে কীভাবে বোমা আসলো ও এর সঙ্গে কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!