শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং

জাজিরায় ধর্ষণের ভিডিও দেখিয়ে টাকা দাবি, যুবক গ্রেফতার

জাজিরায় ধর্ষণের ভিডিও দেখিয়ে টাকা দাবি, যুবক গ্রেফতার
ধর্ষণের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা দাবি, যুবক গ্রেফতার গ্রেফতার আজিজুল মোল্লা

শরীয়তপুরের জাজিরা উপজেলায় এক নারীকে ধর্ষণ করা হয়েছে। পরে ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করায় আজিজুল মোল্লা (২৮) নামে এক যুবককে গ্রেফতার করে র‍্যাব।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ধরম বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিষয়টি জানায় র‍্যাব। গ্রেফতার আজিজুল মোল্লা জাজিরা উপজেলার দক্ষিণ দড়িকান্দি গ্রামের মৃত শমসের মোল্লার ছেলে।

র‍্যাব-৮ এর সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক মো. রবিউল ইসলাম বলেন, ওই নারীর সঙ্গে আজিজুলের মোবাইলে বন্ধুত্ব, পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরে আজিজুল কৌশলে ওই নারীকে ধর্ষণ করে। পরে অশ্লীল ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা দাবি করে আজিজুল। মানসম্মানের ভয়ে ওই নারী তিন লাখ টাকা এবং এক ভরি স্বর্ণের গহনা দেয় আজিজুলকে। এরপরও বাকি টাকার জন্য চাপ দেয় আজিজুল। অবশেষে ওই নারী র‍্যাব ক্যাম্পে অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে আজিজুলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই নারী মামলা করেছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!