রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

দেশব্যাপী ধর্ষণ ও নারী সহিংসতার প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল

দেশব্যাপী ধর্ষণ ও নারী সহিংসতার প্রতিবাদ শরীয়তপুরে বিক্ষোভ মিছিল
দেশব্যাপী ধর্ষণ ও নারী সহিংসতার প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল

দেশব্যাপী অব্যাহত ধর্ষণ, নারী সহিংসতার প্রতিবাদ এবং ধর্ষকদের দ্রুত বিচার আইনে সর্বোচ্চ শাস্তির দাবিতে শরীয়তপুরে বিক্ষোভ মিছিল করেছে ইশা ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১ অক্টোবর) সকাল ১১ টায় পালং উত্তর বাজার থেকে সংগঠনের জেলা কমিটির ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোট চত্তরে গিয়ে শেষ হয়।

এর আগে পালং উত্তর বাজার মসজিদ চত্তরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি হুসাইন মুহাম্মাদ ইলিয়াস এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন জেলা সেক্রেটারী মাওলানা হাফিজুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, ধর্ষণ বাংলাদেশে মহামারি আকার ধারণ করেছে। দীর্ঘদিনের বিচারহীনতার সংস্কৃতি পাশাপাশি ক্ষমতাসীনদের ছত্রছায়ায় দেশব্যাপী যেন ধর্ষণ উৎসব চলছে। এর দায়ভার সরকার কোন ভাবেই এড়াতে পারেনা। আমরা এই সমাবেশ থেকে নারীর প্রতি সহিংসতা বন্ধ ও অপরাধীদের সবোর্চ শাস্তি দাবী করছি।

এসময় ইসলামী আন্দোলন শরীয়তপুর জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হযরত আলী, ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!