রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক  কল্যান সভা অনুষ্ঠিত
শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

১৩ অক্টোবর মঙ্গলবার সকাল ১০ টায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর হায়দার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ড. মনিরুল ইসলাম সহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টরবৃন্দ, বিভিন্ন থানা ফাঁড়ি থেকে আসা কর্মকর্তা ও পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।
কল্যান সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, আমাদের জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় আমাদের জেলার সার্বিক পরিস্থিতি দেশের যেকোন জেলার চেয়ে ভাল রয়েছে। আইন শৃঙ্খলার পাশাপাশি শরীয়তপুর জেলা পুলিশ করোনা যুদ্ধেও সাহসীকতার পরিচয় দিয়ে যাচ্ছে। এ সময় তিনি পুলিশ সদস্যরা কোন ডিপিএস করলে কমিউনিটি ব্যাংকে করার জন্য আহবান জানিয়ে বলেন এটা আমাদের নিজেদের ব্যাংক। এসময় পুলিশ সদস্যগণ হাত তুলে কমিউনিটি ব্যাংকে লেনদেন ও ডিপিএস করার বিষয় সম্মতি জ্ঞাপন করেন। এছাড়াও কল্যান সভা শেষে পুলিশ সুপার মহোদয় পুলিশ লাইন্সের যানবাহন শাখা পরিদর্শন করেন এবং জেলা পুলিশের কল্যান সংক্রান্তে ও করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলাসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!