রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং, ৯ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ ইং

বিএনপি অনলাইন বিবৃতি দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে: পানি সম্পদ উপমন্ত্রী

‘বিএনপি অনলাইন বিবৃতি দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে’, পানি সম্পদ উপমন্ত্রী
বিএনপি অনলাইন বিবৃতি দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে: পানি সম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, এই করোনা সংকট স্বাভাবিক হলে উন্নয়নের কাজ ধারাবাহিক ভাবে চলে আসছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের কোন মানুষ না খেয়ে কষ্ট পাচ্ছে না। এখন গ্রামকেও শহরের মত পরিবেশ তৈরি করেছে আওয়ামী লীগ সরকার। আর বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন তারা কোন চক্রান্ত করেই সফল হবে না।

আজ ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিন তারবনিয়া নদীর উপর ৭ কোটি ৯৬ লক্ষ ৯১ হাজার ৪০৪ টাকা ব্যয়ে জয় বাংলা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপনকালে
তিনি এসব কথা বলেন।

উপজেলা ও ইউনিয়ন সড়কে অনুর্ধ্ব ১০০ মিটার সেতু নির্মাণ প্রকল্পের আওয়তায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৭ কোটি ৯৬ লক্ষ ৯১ হাজার ৪০৪ টাকা ব্যয়ে ১০০ মিটার সড়কটি বাস্তবায়ন করছে। এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ আহম্মেদ, পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরজী, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান হুমায়ন কবির মোল্লাসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!