শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ইং

নড়িয়া উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের নতুন কমিটি

নড়িয়া উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের নতুন কমিটি
নড়িয়া উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের নতুন কমিটি

শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৩২ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগ ও ২৯ সদস্য বিশিষ্ট নড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

বিজ্ঞপ্তিতে আগামী তিন মাসের জন্য নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে আসাদুজ্জামান বিপ্লবকে। যুগ্ম আহবায়ক যথাক্রমে স্বপন দেওয়ান, রিয়াদ শেখ, গোলাম রাব্বানী, রফিকুল ইসলাম আকাশ, নেছার শেখ, বিল্লাল হোসাইন বিজয় ও শিমুল হাওলাদার। আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে আমিনুল ইসলাম, নুর এ আলম, জনি আহম্মেদ, নয়ন সিকদার, জহিরুল ইসলাম হিমেল, মোঃ মুবিন শেখ, সুমন মাহমুদ দেওয়ান, রাসেদ চৌকিদার, আতিকুর রহমান নকিব, আনিসুর রহমান বাবু, সাইফুল ইসলাম জুম্মান, শাহিন হাওলাদার, সেলিম মালত, সাগর দেওয়ান, সাইফুল ইসলাম বাবু, মাহবুব হোসেন, সোলাইমান ইসলাম ফিদুল, সাইফুল ইসলাম, রিয়াদ মাহমুদ, তামিম মোল্লা, সাইফুল ইসলাম পাবেল, ইসতিয়াক আহমেদ সানিল, জিল্লুর রহমান, তরিকুল ইসলাম সুমন, নুরুল ইসলাম লাকুরিয়া, মাহমুদ হাসান শিশির, হৃদয় মৃধা, শহিদুল ইসলাম বেপারী, সালাম মল্লিক, জুবায়ের খান বাবু, পাপ্পু দেওয়ান ও সবুজ আহম্মেদ ইউসুফ।

তিন মাসের জন্য নড়িয়া সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক করা হয়েছে ইমরান খালাসী কে। যুগ্ম আহবায়ক করা হয়েছে যথাক্রমে আল আমিন বেপারী, রফিক মল্লিক, বি এম সম্রাট, সিহাব হাসান নির্ঝর, তানজিল আক্তার তন্নি। আহবায়ক কমিটির সদস্য যথাক্রমে তানভির আহম্মেদ সাজেন, মনির হোসেন রাফিন, অনিক শুভ্র, আলামিন হাওলাদার, রফিকুল ইসলাম, রাজিব হোসেন, আব্দুল সালাম শান্ত, সোহেল আরমান, সাকিব শিকদার, মেহেদি মগদম, নিহাইল হোসাইন, সজিব ছৈয়াল, রাসেদ ঢালী, ফারিয়ান সিকদার, রাকিব, আনিকা আক্তার, ইসরাত জাহান মিম, আবদুর রহমান বাবু, শামিম মোল্লা, রিমন মাহমুদ, অনিক হোসাইন, লুৎফর রহমান, রাজা ফকির, অনিক মোল্লা, ইশান মাঝি, কবির বেপারী, সফিকুল ইসলাম, সাবির শেখ ও দাদন আহমেদ অপু।

উল্লেখ্য, ২০১১ সালে সম্মেলনের মাধ্যমে উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছিলো। দীর্ঘ প্রায় নয় বছরেও আর কমিটি নবায়ন হয়নি। সবশেষ গত সংসদ নির্বাচন এর আগে উপজেলা ছাত্রলীগ কমিটি স্থগিত করে কেন্দ্রীয় কমিটি। দীর্ঘদিন কমিটি না থাকার কারনে ছাত্রলীগের কার্যক্রম কিছুটা ঝিমিয়ে পরেছিল। বর্তমানে আহবায়ক কমিটির মাধ্যমে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ কর্মচঞ্চলতায় ফিরবে এমনটাই প্রত্যাশা সবার।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!