আজ মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ইং, ১২ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
Home » টপ »

শরীয়তপুর পৌরসভায় নৌকার মাঝি পারভেজ রহমান জন

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শরীয়তপুর জজ কোর্টের এপিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ রহমান জন।

পারভেজ রহমান জনের বাবা মরহুম হাবিবুর রহমান ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জজ কোর্টের সাবেক পিপি। তার মা জিন্নাত হাবিব ছিলেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান।

দ্বিতীয় দফার ৬১টি পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে ক্ষমাতসীন আওয়ামী লীগ। শুক্রবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ তালিকা চূড়ান্ত করা হয়। রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মনোনয়ন পাওয়ার পর পারভেজ রহমান বলেন,‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে নৌকা প্রতীকে মনোনিত করেছেন। আমার প্রতি তিনি আস্থা রেখেছেন। নির্বাচনে জয়লাভ করে পৌরসভাটি তাকে উপহার দেব, ইনশাল্লাহ। আশা রাখি নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচনে জয়লাভ করতে পারলে এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থাকব।’

এ দফার পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

 

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!